fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

হাড়োয়া কাণ্ড: নির্যাতিতার বয়ান তিনি ধর্ষিতা… পুলিশের দাবি গণধর্ষণের প্রমাণ মেলেনি!

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: হাড়োয়ায় গৃহবধূ গণধর্ষণকাণ্ডের নয়া মোড়। চাঞ্চল্যকর রিপোর্ট উঠে এল পুলিশের হাতে। ওই মহিলার মেডিকেল রিপোর্টে ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি বলে শুক্রবার জানিয়ে দিল রাজ্য পুলিশ।

এদিন রাজ্য পুলিশের নিজস্ব ফেসবুক পেজ থেকে প্রকাশিত হয়, ওই ফেসবুক পোস্টে রাজ্য পুলিশের তরফে জানানো হয়েছে, ‘বসিরহাট পুলিশ জেলার হাড়োয়া থানা এলাকায় একটি ঘটনাকে কেন্দ্র করে সকাল থেকে গুজব ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারপর ভদ্রমহিলাকে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। মহিলার পিঠে আঁচড়ের দাগ ছাড়া অন্য কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি৷
মেডিকেল রিপোর্ট অনুযায়ী আপাতদৃষ্টিতে যৌন নির্যাতনের কোনও চিহ্ন মেলেনি। পুলিশ আরও জানায়, ওই মহিলা মৌখিক বিবৃতিতেও যৌন নিপীড়নের কথা উল্লেখও করেননি। এটা সুস্পষ্ট যে এটি গণধর্ষণের ঘটনা নয়। দয়া করে গুজবে কান দেবেন না, পুলিশের সঙ্গে সহযোগিতা করুন।

আরও পড়ুন:করোনায় আক্রান্ত মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান

এদিকে সূত্রের খবর নির্যাতিতার মহিলার দাবি করেছেন তাকে ধর্ষণ করা হয়েছে। সেখানে ৮ জন ছিল, তাদের মধ্যে পাঁচজনকে চিনতে পেরেছে্ন তিনি। ওই নির্যাতিতা দোষীদের ফাঁসি দাবি তুলেছেন। গোটা ঘটনা ঘিরে রহস্যের জালে হাড়োয়া কাণ্ড।

Related Articles

Back to top button
Close