fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এবার হাসনাবাদে দুই যুবক করোনা পজিটিভ

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: এবার হাসনাবাদে দুই যুবকের দেহে ধরা পড়ল করোনা ভাইরাস। বসিরহাট মহকুমার হাসনাবাদ থানার বিশপুরে বছর কুড়ির বাবাই মন্ডল শ্রমিকের কাজ করত।গত ১২ তারিখে পশ্চিম মেদিনীপুর থেকে বাড়ি ফিরেছিল। সেই সময় তার লালা রস রক্ত পরীক্ষা করে নাইসেডে পাঠানো হয়েছিল। রিপোর্টে ধরা পড়ে করোনা পজিটিভ।

তার সংস্পর্শে আসা বাবা-মা সহ ২০ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তার পাশের কনক নগর গ্রামে বছর বাইশের অভিজিৎ মন্ডল ।কলকাতা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করত। চার দিন আগে তার লালা রস, রক্ত পরীক্ষা করে পাঠানোর পর রবিবার করোনা পজিটিভ আসে। তার সংস্পর্শে আসা বাবা-মা সহ ৩০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ।

হাসনাবাদে একই দিনে দুই করোনা পজিটিভ পাওয়া এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে। এই দুই করোনা পজিটিভ যুবক বাবাই, অভিজিৎকে বারাসাত কদম্ব গাছি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে হাসনাবাদ থানার ওসি সঞ্জীব সেনাপতি, হিঙ্গলগঞ্জ বিডিও সৌম্য ঘোষের নেতৃত্বে পুলিশ ও স্বাস্থ্যকর্মী গিয়ে এলাকায় সিল করে ব্যারিকেড করা হচ্ছে। আগামী ১৪ দিন যাতে কেউ বাড়ি থেকে না বের হয় তার নির্দেশিকা জারি করা হয়েছে।

Related Articles

Back to top button
Close