fbpx
দেশহেডলাইন

নিজেই নিজেকে অপহরণ করে মায়ের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি দশম শ্রেণির পড়ুয়ার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: নিজেই নিজেকে অপহরণ করে মায়ের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করল দশম শ্রেণির এক পড়ুয়া। জানা গেছে, ১৪ বছরের ওই কিশোর বাড়ি ছেড়েছিল মাত্র ২ হাজার টাকা এবং একটি মোবাইল নিয়ে। ইচ্ছে ছিল, বড় কোনও ক্রিকেট অ্যাকাডেমিতে ভর্তি হবে। নিজেই বাড়িতে ফোন করে তৈরি করে দিব্যি এক নাটক। নিজের অপহৃত হওয়ার মিথ্যে গল্প বানিয়ে বাড়িতে মুক্তিপণ চেয়েছে ৫ লক্ষ টাকা। ঘটনাটি ঘটেছে বিহারের পটনায়।

পুলিশ সূত্রে খবর, গত ১০ অগস্ট সে বাড়ি ছেড়ে বেরিয়ে পড়ে। বাড়িতে বলে যায় এক বন্ধুর বাড়ি যাচ্ছে। তারপর আর ফেরেনি। তার মায়ের ফোনে একটি মেসেজ ঢোকে, যাতে বলা হয়, ছেলেকে ফেরত পেতে হলে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দিতে হবে।

ছেলেটির বিধবা মা পটনা থানায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশ খোঁজ করে পূর্ণিয়া জেলায় একটি বাস থেকে সম্প্রতি ছেলেটিকে উদ্ধার করেছে। এবং জানতে পেরেছে আসল ঘটনা।  জেরা করে পুলিশ জানতে পেরেছে, ছেলেটি সম্প্রতি জানতে পেরেছিল যে তার মা একটি কারণে সাড়ে তিন লক্ষ টাকা ধার করেছেন। সেই টাকা এবং বাড়ির অন্য টাকা মুক্তিপণের নাম করে হাতিয়ে ছেলেটির ইচ্ছে ছিল মুম্বই বা দিল্লির কোনও বড় ক্রিকেট অ্যাকাডেমিতে ভর্তি হবে। এই প্ল্যান করেই সে গোটা নাটকটি তৈরি করে। পুলিশ ছেলেটিকে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দিয়েছে।

Related Articles

Back to top button
Close