fbpx
কলকাতা

নেশা ছাড়ানোর চেষ্টা করায় জামাইবাবুকে খুনের চেষ্টা করে আত্মঘাতী’ যুবক

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শ্যালককে মাদকাসক্তি থেকে বের করে নিয়ে আসার জন্য আপ্রাণ চেষ্টা করছিলেন জামাইবাবু। কিন্তু তার জেরে উল্টে জামাইবাবুকেই খুনের চেষ্টা করে সেই যুবক। তারপরেই নিজের পেটে ছুরি চালিয়ে আত্মঘাতী হয় জুনাইদ আহমেদ(২১) নামে ওই যুবক। আহত জামাইবাবু মহম্মদ আরশাদকে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে পূর্ব কলকাতার বেনিয়াপুকুর এলাকার রামমোহন বেরা লেনে গন্ডগোলের খবর পেয়ে ছুটে যায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, জুনাইদ আহমেদ নামে ওই যুবকের পেটে ছুরির আঘাত এবং সারা ঘর রক্তে ভেসে যাচ্ছে। রক্তাক্ত অবস্থায় ওই যুবকের জামাইবাবুকেও ঘরের ভিতর দেখা যায়। দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে কিৎসকরা জুনাইদকে মৃত বলে ঘোষণা করেন।

জুনাইদের দাদু মহম্মদ ইব্রাহিম পুলিশকে জানান, বেশ কিছুদিন ধরেই জুনাইদ অতিরিক্ত মাত্রায় মাদকাসক্ত হয়ে পড়ায় তা নিয়ে পরিবারে গন্ডগোল ও ঝগড়াঝাঁটি শুরু হয়েছিল। তাই শ্বশুরবাড়ির ডাকে তিলজলা থেকে এক বন্ধুকে নিয়ে শ্যালকের মাদকাসক্তি সারানোর চেষ্টায় এদিন সন্ধ্যায় এক বন্ধুকে সঙ্গে নিয়ে আরশাদ শ্বশুরবাড়িতে যান। পরিবারের অন্যদের সঙ্গে বসে জুনাইদকে বোঝানোর চেষ্টা করেন। কিন্তু হঠাৎই কোন কথা না শুনে কোমর থেকে একটি ছুরি বের করে আরশাদকে ছুরি দিয়ে আঘাত করেন তিনি। আরশাদ কোনমতে ঘরের অন্য দিকে চলে গেলেও  ছুরি দিয়ে নিজের তলপেটে আঘাত করেন জুনাইদ। এর পরই রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে যান। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

 

Related Articles

Back to top button
Close