fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের উত্তপ্ত উপত্যকা, টপ কমান্ডার সহ খতম তিন জঙ্গি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পর পর জঙ্গি আক্রমণের ঘটনা ঘিরে উত্তপ্ত জম্মু-কাশ্মীর। ফের সন্ত্রাসবাদীদের সঙ্গে সুরক্ষা বাহিনীর সংঘর্ষকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে উপত্যকার শোপিয়ান সুজান জৈনপৌরা জেলায়। ঘটনায় ইতিমধ্যেই তিন জঙ্গি খতম হয়েছে।এদের মধ্যে একজন টপ কমান্ডার। তবে এখনও এনকাউন্টার জারি রয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা থেকে এই লাগাতার অভিযান শুরু হয়। যা এখনও জারি রয়েছে। একের অপরের বিরুদ্ধে পাল্টা অভিযান চলছে। সুরক্ষাবাহিনীর নিশানায় তিনজন ইতিমধ্যেই খতম হয়েছে।  তবে এখনও অবধি ২টি মৃতদেহ উদ্ধার হয়েছে।

আরও পড়ুন:“এই ঘটনা বীভৎস, অভাবনীয়”, নির্যাতিতার পরিবার ও সাক্ষীদের সুরক্ষার কী ব্যবস্থা রয়েছে? ‘সুপ্রিমি’ প্রশ্নের মুখে যোগী সরকার

কাশ্মীরের আইজিপি এই এনকাউন্টারের সত্যতা স্বীকার করে নিয়ে জানিয়েছেন, ‘ মৃত জঙ্গিদের পরিচিতি জানা গেছে। সেইসঙ্গে এদের কাছ থেকে প্রচুর পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকও উদ্ধার করেছে।’ আরও জানা গেছে প্রথমে জঙ্গিদের আত্মসমর্পণ করতে বলা হয়। কিন্তু সেই কথায় কর্ণপাত না করে তারা পাল্টা আক্রমণ চালাতে শুরু করে। সুরক্ষাবাহিনীও পালটা গুলি চালায়। এর ফলে নিরাপত্তাবাহিনীও পাল্টা গুলি চালাতে শুরু করে।

Related Articles

Back to top button
Close