fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সাহায্যের হাত আলুওয়ালিয়ার, বুদবুদে নিরবে সেবা কাজ করে চলছে উড ক্র্যাপট ওয়েলফেয়ার সোসাইটি

জয়দেব লাহা, দুর্গাপুর: চলছে লকডাউন। বন্ধ রুজি রোজগার। টান পড়েছে অসহায় দুঃস্থ দ্ররিদ্র ও মধ্যবিত্ত পরিবারে। বুদবুদের বিভিন্ন গ্রামীণ এলাকায় অসহায় মানুষদের পাশে দাঁড়াল উড ক্র্যাপট ওয়েলফেয়ার সোসাইটি। সেবাকাজ দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বর্ধমান-দুর্গাপুরের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

 

উল্লেখ্য, করোনা সংক্রামক রুখতে গত দু’মাস ধরে দেশজুড়ে চলছে লকডাউন। তার জেরে বন্ধ হয়ে পড়েছে বহু মানুষের রুজি রোজগার। ফলে সঙ্কটজনক পরিস্থিতিতে দিন কাটছে অনেক অসহায় দুঃস্থ গরীব ও মধ্যবিত্ত পরিবারের। সরকার বিনামূল্যে রেশন সামগ্রী দিলেও সেবাকাজে এগিয়ে এসেছে নানান সেচ্ছাসেবী সংগঠন। এরকমই বুদবুদের কসবার উড ক্র্যাফট ওয়েলফেয়ার সোসাইটি নিরবে সেবাকাজ করে চলেছে। লকডাউনের শুরু থেকে কখনও চিড়ে, মুড়ি আবার কখনও চাল, ডাল, আলু পৌঁছে দিচ্ছেন অসহায় পরিবারে।

 

 

ইতিমধ্যে ওই সংগঠনের পাশে দাঁড়িয়েছে বর্ধমান-দুর্গাপুরের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া। তিনি ২ টন চাল দিয়েছে সেবাকাজের জন্য ওই সংগঠনকে। সংগঠনের সদস্যরা কসবা, বাগোড়াডাঙা, জাঁহাপুর, জয়কৃষ্ণপুর, কেন্দুয়াটুকরী সহ বিভিন্ন আদিবাসী ও মুসলিম সম্প্রদায়ভুক্ত এলাকায় ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছে। সংগঠনের পক্ষে ইসলাম মল্লিক জানান,” সেবায় ধর্ম। দুর্দিনে মানুষের পাশে থাকার কাজ চলছে। এখনও পর্যন্ত প্রায় ১২০০ পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে পেরেছে। এখনও চলছে সেবা কাজ। সাংসদ সাহেব আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ওনার কাছে কৃতজ্ঞ।”

Related Articles

Back to top button
Close