fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হেমতাবাদে করোনার আক্রান্ত ৭, গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা

মৃন্ময় বসাক, হেমতাবাদ: করোনার গোষ্ঠী সংক্রমণ ছড়িয়েছে কিনা তা জানতে গিয়ে
সাত করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গেল হেমতাবাদ সদর এলাকাতেই। ঘটনায় রীতিমতো আতঙ্কিত হেমতাবাদের সাধারণ বাসিন্দারা। ইতিমধ্যে হেমতাবাদ থানার পুলিশ ও ব্লক স্বাস্থ্য দপ্তর সাত করোনা আক্রান্তকে উদ্ধার করে রায়গঞ্জের করোনা হাসপাতালে
পাঠিয়েছে৷ পাশাপাশি তাদের পরিবারের লোকেদের রাখা হয়েছে সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে।

জানাগেছে, হেমতাবাদে করোনার গোষ্ঠী সংক্রমণ ছড়িয়েছে কিনা তা জানতে গত
শুক্রবার বিকালে হেমতাবাদ বাসস্ট্যান্ডে হেমতাবাদ গ্রাম পঞ্চায়েত এলাকার ৬৭ জনের সোয়াব এর নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার সন্ধ্যা নাগাদ সেই রিপোর্ট ব্লক স্বাস্থ্য দপ্তরের কাছে আসে৷ এরপর জানা যায় হেমতাবাদের ৭ জন করোনা আক্রান্ত হয়েছে। এরা প্রত্যেকেই হেমতাবাদ সদর এলাকার বাসিন্দা। এদের মধ্যে ছাত্র, গাড়ি চালক, গৃহবধু, ও এক তৃণমূল কংগ্রেসের নেতাও রয়েছে বলে জানাগেছে। এর ফলে একরকম গোষ্ঠী সংক্রমণের আতঙ্ক ছড়িয়েছে হেমতাবাদের বাসিন্দাদের মধ্যে।

এব‍্যাপারে জেলা মূখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান বলেন, স্বাস্থ্য দপ্তরের
পক্ষ থেকে হেমতাবাদে করোনা পরীক্ষা করা হয়েছে। সেখানে সাতজন আক্রান্তর সন্ধান পাওয়া গেছে। তাদের চিকিৎসার জন্য রায়গঞ্জ করোনা হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের কোনো উপসর্গ নেই। চিন্তার কোনো কারণ নেই তারা প্রত্যেকেই সুস্থ্য রয়েছেন। সাবধানে থেকে পরিষ্কার পরিচ্ছন থাকলে সামাজিক দূরত্ব বজায় রাখলেই করোনা আক্রান্ত হওয়ার হাত থেকে বাঁচা যাবে।

Related Articles

Back to top button
Close