fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

উচ্চমাধ্যমিকে ভাল ফল রহড়া রামকৃষ্ণ মিশনের, ৫০০ র মধ্যে ৪৯৬ নম্বর পেল স্কুলের ৬ পড়ুয়া

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর:  উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল ঘোষণা হয়েছে শুক্রবার বিকেলে। তবে এবছর সরকারি ভাবে কোনও মেধা তালিকা ঘোষিত হয়নি। যদিও উচ্চ শিক্ষা সংসদ সূত্রে বলা হয়েছে এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৫০০ র মধ্যে সর্বাধিক প্রাপ্ত নম্বর ৪৯৯। এদিকে উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফলেও  উত্তর ২৪ পরগনার রহড়া রামকৃষ্ণ মিশনের জয় জয়কার। এবছর যেখানে রাজ্যে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম হওয়া ছাত্রের প্রাপ্ত নম্বর ৪৯৯। সেখানে রহরা রামকৃষ্ণ মিশনের মোট ৬ জন ছাত্র ৪৯৬ নম্বর পেয়েছে। রহড়া রামকৃষ্ণ মিশনের মহারাজ মুরলীধর নন্দ বলেন, “সরকারি ভাবে মেধা তালিকা ঘোষিত না হলেও এবছর আমাদের স্কুল অসম্ভব ভালো ফল করেছে।

[আরও পড়ুন- স্বপ্ন প্রশাসক হওয়ার, দারিদ্র্য ও মাধ্যমিকের লড়াইয়ে ‘স্টার যোদ্ধা’ দিবাকর]

এই স্কুলের মোট ৬ জন ছাত্র ৪৯৬ নম্বর পেয়েছে যা রেকর্ড এবছরের। অর্থাৎ মেধা তালিকা ঘোষিত না হলেও বলাই যায় স্কুলের ৬ জন ছাত্র যারা ৪৯৬ নম্বর পেল ৫০০ নম্বরের মধ্যে, তারা মেধা তালিকায় সম্ভাব্য চতুর্থ স্থান অধিকারী। এই ফলের জন্য আমাদের স্কুল গর্বিত। এর পুরো কৃতিত্ব ছাত্রদের। ছাত্ররা পরিশ্রম করেছে, শিক্ষকরা তাদের সাহায্য করেছে।”

স্থানীয় খড়দহ এলাকার বাসিন্দা আবির শিকদার ৪৯৬ নম্বর পেয়ে ভীষন খুশি। সে জানিয়েছে, আগামী দিনে সে অঙ্ক নিয়ে পড়াশোনা করতে চায়। অঙ্কে আবিরের প্রাপ্ত নম্বর ১০০ তে ১০০। আবিরের ভাল ফলে ভীষন খুশি তার পরিবারের সদস্যরা।

 

 

Related Articles

Back to top button
Close