fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

তামিলনাড়ুর বয়লার বিস্ফোরণের ঘটনায় সাহায্যের আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: তামিলনাড়ুর বয়লার বিস্ফোরণের ঘটনায় দুঃখপ্রকাশ করলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেন্দ্রীয় মন্ত্রী টুইট বার্তায় লেখেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। সম্ভাব্য সকল সাহায্যের আশ্বাস দিয়েছি। অমিত শাহ জানিয়েছেন ঘটনাস্থলে উদ্ধারকার্যের জন্য রয়েছে সিআরপিএফ।

 

আরও পড়ুন: তামিলনাড়ুর বয়লার বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬

প্রসঙ্গত, বুধবার সকালে তামিলনাড়ুর কুডলোরের নেভেলি লিগনাইট তাপবিদ্যুত কেন্দ্রে বয়লার ফেটে বিস্ফোরণে ঘটনা ঘটে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী ৬ জন কর্মীর মৃত্যু হয়েছে। জখমরা এনএলসি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এখনও ভিতরের শ্রমিক আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। এনএলসি’র নিজের দমকল কর্মীরা ঘটনাস্থলে তৎপরতার সঙ্গে উদ্ধারকার্য চালাচ্ছেন। রয়েছে কুডলোর জেলা প্রশাসন। বিস্ফোরণে কারণ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন:কাশ্মীরের সোপরে জঙ্গিহানা, শহিদ সিআরপিএফ জওয়ান সহ নিহত এক স্থানীয়

কুডলোর সুপারিটেনডেন্ট এম শ্রী অভিনব জানিয়েছেন এখনও পর্যন্ত এই ঘটনায় ৬ জন কর্মীর মৃত্যু হয়েছে। আহত ১৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বয়লার বিস্ফোরণের সঙ্গে সঙ্গে দুজন কর্মীর ঘটনাস্থলেই মারা যান। এই তাপবিদ্যুৎ কেন্দ্রে এই নিয়ে দ্বিতীয়বার বয়লার বিস্ফোরণের ঘটনা ঘটল। গত ৭ মে তে ঘটা সেই বিস্ফোরণেও সাতজনের মানুষের প্রাণহানির ঘটনা ঘটে।

Related Articles

Back to top button
Close