fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

দু’দিন আগেই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন, এবার হোম-কোয়ারেন্টিনে সৌমিত্র

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ উপসর্গ দেখা দেওয়ায় রবিবার করোনা পরীক্ষায় করিয়েছিলেন  কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।পরীক্ষায় তিনি পজেটিভ হওয়ায় দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন তিনি। সেই মুহুর্তেই টুইট করে জানান নিজের শারীরিক অবস্থার কথা। পাশাপাশি বিগত কয়েকদিনে যারা তার কাছাকাছি এসেছিলেন তাদের পরীক্ষা করানো এবং আইসোলেশনে যাওয়ার অনুরোধ করেন।স্বরাষ্ট্রমন্ত্রীর সেই দাবি মেনেই এবার হোম কোয়ারেন্টাইনে যাচ্ছেন বাংলার বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

অমিত শাহের সঙ্গে রোজই দেশের বহু নেতা মন্ত্রী সাক্ষাৎ করেন। একাধিক বৈঠক হয়। ফলে অনেকেই সন্দেহের বৃত্তে চলে এলেন। শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বাংলার কোভিড ও রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলেন বিজেপি সাংসদ সৌমিত্র খান। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি নেতা সৌরভ শিকদার। সৌমিত্র তারপরে সাক্ষাত করেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনের সঙ্গে। ফলে তিনিও সন্দেহের মধ্যে চলে এলেন।

সৌমিত্র খান জানিয়েছেন, অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ এর সময়ে তাঁদের মধ্যে অন্তত ১০ ফুট দূরত্ব ছিল। ফলে সংক্রমণের সম্ভাবনা খুবই কম। তবুও সোমবার কোভিড টেস্ট করাব। সেই টেস্টের রেজাল্ট যতদিন না আসছে ততদিন হোম কোয়ারেন্টাইনেই থাকব।

উল্লেখ্য, দিল্লির করোনা পরিস্থিতি নিয়ে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন অমিত শাহ। ফলে তাঁর সঙ্গে বহু মন্ত্রী-আমলার সামনাসামনি বৈঠক হতে পারে। তবে কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে বহু বৈঠক তিনি ভার্চুয়ালি করেছেন। তারপরেও সন্দেহ থেকে যায় তিনি প্রধানমন্ত্রীর সংস্পর্ষে এসেছেন কিনা। বুধবার অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো। সেই অনুষ্ঠানে থাকার কথা অমিত শাহ ও প্রধানমন্ত্রীর। অনুষ্ঠানে শেষপর্যন্ত প্রধানমন্ত্রী যাবেন কিনা না তা নিয়েও সন্দেহ থেকে যাচ্ছে।

Related Articles

Back to top button
Close