fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

চেতনানাশক স্প্রে দিয়ে গৃহস্থের বাড়িতে লুটপাট, গ্রেফতার ৩ দুষ্কৃতী, উদ্ধার সোনা ও রুপোর গহনা

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: চেতনা নাশক স্প্রে করে গৃহস্থের বাড়িতে ঢুকে লুটপাট, ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত ৩ কুখ্যাত দুষ্কৃতীকে লুটপাটের সোনা ও রুপোর গহনা সহ গ্রেপ্তার করল নোয়াপাড়া থানার পুলিশ। পুলিশ সূত্রের খবর, ধৃতরা পুলিশের কাছে তাদের অপরাধ কুবুল করেছে।

ধৃতদের নাম মহম্মদ আশিক, সুপ্রিয় দাস ও শ্যাম নষ্কর। ধৃতরা নোয়াপাড়া থানা এলাকায় রাতের অন্ধকারে দীর্ঘদিন ছিনতাই, লুটপাট ও ডাকাতি করে আসছিল। পুলিশ সূত্রের খবর, এই দুষ্কৃতীরা মধ্যরাতে বা ভোররাতে বিভিন্ন গৃহস্থের বাড়িতে ঢুকে সেখানে চেতনা নাশক স্প্রে দিয়ে সংশ্লিষ্ট বাড়ির সদস্যদের ঘুমের মধ্যে আচ্ছন্ন করে রাখত। তারপর সেই বাড়ি থেকে সোনা ও রুপোর গহনা ও নগদ টাকা পয়সা নিয়ে চম্পট দিত। পুজোর আগে থেকে দুষ্কৃতীদের এই লুটপাটের ঘটনা ক্রমশঃ বেড়ে গিয়েছিল। নোয়াপাড়া থানার পুলিশের কাছে এই বিষয়ে একাধিক লিখিত অভিযোগ জমা পড়েছিল। এবার সেই ডাকাতির ঘটনায় তদন্তে নেমে বড় সাফল্য পেল নোয়াপাড়া থানার পুলিশ।

আরও পড়ুন- পণের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে বালিশ চাপা দিয়ে খুন!

বুধবার ভোররাতে গোপন সূত্রে খবর পেয়ে তিন কুখ্যাত দুষ্কৃতীকে নোয়াপাড়া থানার পুলিশ পলতা এবং জগদ্দল এলাকা থেকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে পুলিশ লুটের সোনা ও রুপোর গহনা উদ্ধার করেছে। ধৃতদের গোপন আস্তানা থেকে উদ্ধার করা হয়েছে একজোড়া সোনার কানের দুল, একটি হাতের আংটি, এক জোড়া রুপোর চেন সহ অন্যান্য লুটের সামগ্রী। নোয়াপাড়া থানার পুলিশ আধিকারিক পার্থ সারথী মজুমদার বলেন, “পুজোর আগে থেকেই এই দুষ্কৃতীরা নোয়াপাড়া থানা এলাকাকে অশান্ত করছিল।

পুলিশও নজরদারি চালাচ্ছিল দুষ্কৃতীদের উপর। অবশেষে নোয়াপাড়া থানার বিশেষ তদন্তকারী পুলিশের একটি দল অভিযান চালিয়ে ৩ জন কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে। তাদের জেরা করে তাদের কাছ থেকে বেশ কিছু লুটের সামগ্রী উদ্ধার করা হয়েছে। ধৃতদের জেরা করা হচ্ছে, তাদের পুরনো অপরাধের তথ্য তলাশ করা হচ্ছে। এই দুষ্কৃতীদের সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।”এই দুষ্কৃতীরা পুলিশের হাতে ধরা পড়ায় দীপাবলির আগে কিছুটা স্বস্তি ফিরল নোয়াপাড়া থানা এলাকায়। নোয়াপাড়া থানার পুলিশ সূত্রের খবর, ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নির্দেশে বিভিন্ন এলাকায় দুষ্কৃতীদের বিরুদ্ধে লাগাতার বিশেষ অভিযান চালানো হচ্ছে।

 

Related Articles

Back to top button
Close