fbpx
কলকাতাহেডলাইন

ছক কষে খুন করা বন্ধ হোক, টুইটে খোঁচা ধনকরের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপি নেতা মনীশ শুক্লা খুনের ঘটনায় ক্ষুব্ধ রাজ্যপাল সোমবার দুপুরে তৃতীয়বার টুইট করে আক্রমণ শানালেন। টুইটে লিখলেন, ‘ছক কষে খুন করা বন্ধ হোক। ‘ সোমবার সকাল থেকে বিস্তর টানাপোড়েনের পর রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় রাজ্যপালের সঙ্গে দেখা করেন। মুখ্যসচিবের সঙ্গে বৈঠকের পর রাজ্যপাল তৃতীয় টুইট করেন। টুইটে তিনি লিখেছেন ‘রাজ্যের আইনশৃঙ্খলার বিষয়ে নতুন মুখ্যসচিবকে আমার উদ্বেগের কথা জানিয়েছি।রাজ্যে ঘটে চলা রাজনৈতিক হিংসা ও এক কষে খুন অবিলম্বে বন্ধ হওয়া উচিত।’ ঘটনা হল সোমবার সকাল ১০ টায় রাজভবনে ডেকে পাঠিয়েছিলেন স্বরাষ্ট্র সচিব এইচ কে দ্বিবেদি , ডিজি বীরেন্দ্রকে। কিন্তু তাঁরা কেউ আসেন নি।

আরও পড়ুন: বিজেপির সঙ্গে বিরোধিতা নয়, নীতিশের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে এনডিএ ছাড়লেন চিরাগ পাসোয়ান

রাজ্যের দুই প্রশাসনিক প্রধানের গরহাজিরায় সুর চড়ান রাজ্যপাল। সরাসরি টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে চান তিনি। টুইটে একথা জানানোর পাশাপাশি তিনি বলেন, ‘নিস্তব্ধতাই যেন অনেক সত্যকে তুলে ধরছে।’
রবিবার মাঝরাতে টুইট করে বিজেপির দাপুটে নেতা মনীশ শুক্লা খুনের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন রাজ্যপাল জগদীপ ধনকর। মণীশ শুক্লা খুনের ঘটনায় রাজ্যের স্বরাষ্ট্রসচিব ও পুলিসের ডিজিকে ডেকে পাঠান রাজ্যপাল। টুইটে রাজ্যপাল জানিয়েছেন, ‘রাজ্যের আইন শৃঙ্খলার অবনতির জন্যই ভয়াবহ খুনের ঘটনা, এ বিষয়ে আলোচনার জন্যই ডাকা হয়েছিল রাজ্যের দুই প্রধান আধিকারিককে। তবে আজ সোমবার কেউই পৌঁছলেন না রাজভবনে।’ বিজেপি নেতা মণীশ-হত্যাকে কেন্দ্র করে এবার রাজভবন-নবান্ন সঙ্ঘাত নতুন মাত্রা পাচ্ছে বলে মনে করছে রাজ্যের তথ্যাভিঞ্জ মহল।

 

 

Related Articles

Back to top button
Close