fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জেলাশাসকের বাংলোয় চাকরি করে দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার হোমগার্ড

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: জেলাশাসকের বাংলোয় চাকরি করে দেওয়ার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার হলেন এক হোমগার্ড। ধৃতের নাম সঞ্জয় যাদব। তার বাড়ি পশ্চিম বর্ধমানের বুদবুদ বাজার এলাকায়। পূর্ব বর্ধমানের গলসির যুবক সাবির আলীর সঙ্গে প্রতারণা করার অভিযোগে বর্ধমান থানার পুলিশ শুক্রবার সকালে শহরের কেশবগঞ্জচটি এলাকা তাকে গ্রেফতার করে। পুলিশের দাবি ধৃতের কাছ থেকে ২৫ হাজার ৫০০ টাকা উদ্ধার হয়েছে।

চসুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে এদিনই ধৃতকে পেশ করা হয় বর্ধমান আদালতে। হাতিয়ে নেওয়া বাকি টাকা উদ্ধার এবং প্রতারণার ঘটনার তদন্তের জন্য তদন্তকারি অফিসার ধৃতকে ৩ দিন নিজেদের হেপাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানান। সিজেএম সেই আবেদন মঞ্জুর করেছেন।

পুলিশ জানিয়েছে, বর্ধমান থানার কৃষ্ণপুরের বাসিন্দা মির সাবির আলির সঙ্গে কিছুদিন আগে সঞ্জয়ের পরিচয় হয়। সাবিরকে জেলাশাসকের বাংলোয় হোমগার্ডের চাকরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেয় সঞ্জয়। তার জন্য সঞ্জয় কয়েক দফায় তাঁর কাছ থেকে ৫০ হাজার টাকা নেয়। চাকরির জন্য সাবিরের শিক্ষাগত যোগ্যতার ও অন্যান্য নথিপত্র নিয়েনেয় সঞ্জয়। সোমবার সন্ধ্যায় কেশবগঞ্জচটি ফাঁড়ির কাছে সঞ্জয় আসে। মায়ের শরীর খারাপের কথা বলে সাবিরের কাছ থেকে সে আরও ১০ হাজার টাকা চায়। তার কথাবার্তায় সন্দেহ হয় সাবিরের। সেই কারণে তিনি আর টাকা দেননি। বুধবার ঘটনার কথা জানিয়ে সাবির থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ সঞ্জয়কে গ্রেফতার করে।

Related Articles

Back to top button
Close