fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাস কর্মীদের সহায়তা করলো হুগলী ইন্টার রিজিয়ন এক্সপ্রেস বাস এসোসিয়েশন

পার্থ সামন্ত, তারকেশ্বর: হুগলী ইন্টার রিজিয়ন এক্সপ্রেস বাস এসোসিয়েশনের সহায়তা প্রদান। এসোসিয়েশনের পক্ষে আজ তারকেশ্বরে এক্সপ্রেস বাস ও মিনি বাস কর্মীদের সহায়তা প্রদান করা হয়। তারকেশ্বর বাস স্ট্যান্ডে এসোসিয়েশনের অফিস থেকে দেওয়া হয় অনুদান। লকডাউনে বাস বন্ধ। এই পরিস্থিতিতে কর্মীদের অসুবিধার কথা ভেবেই এই সিদ্ধান্ত বলে জানালেন এসোসিয়েশনের মেম্বার তরুণ ঘোষ। সকাল ১০ টায় এসোসিয়েশনের অফিস থেকে প্রত্যেক এক্সপ্রেস ও মিনি বাস কর্মীকে দেওয়া হয় নগদ ৫০০ টাকা। এসোসিয়েশনের পক্ষে উপস্থিত ছিলেন সম্পাদক গৌতম ধোলে, অতনু কুণ্ডু ও তরুণ ঘোষ।

অনুদান প্রসঙ্গে গৌতম বাবু বলেন তারকেশ্বরে ১৩৯ জন কর্মীর মধ্যে আজ ৯৬ জনকে দেওয়া হয়েছে এই অনুদান। বাকি যাঁরা আসতে পারেননি তাঁদের থেকে একাউন্ট নাম্বার চাওয়া হয়েছে। একাউন্ট নাম্বার পেলে ওনাদের একাউন্টে ৫০০ টাকা করে জমা করে দেওয়া হবে। চাল, ডাল বাদ দিয়ে নগদ টাকা দেওয়া প্রসঙ্গে গৌতম বাবু বলেন কার কি দরকার সেটা তো বোঝা যায় না। কারো হয়তো চাল আছে কিন্তু প্রয়োজনীয় ওষুধ কেনার টাকা নেই। তাই টাকা পেলে যাঁর যেমন দরকার তিনি তেমন ভাবে খরচ করতে পারবেন।

আরও পড়ুন: ভিনরাজ্যে আটকে পড়া পড়ুয়া-পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর পালা!

আগামী কয়েক দিনের মধ্যে এই ভাবে আরামবাগ থেকেও আরামবাগের এক্সপ্রেস বাস কর্মীদের ৫০০ টাকা করে দেওয়া হবে। তারকেশ্বর ও আরামবাগ দু জায়গায় মোট ৪৫০ বাস কর্মী। অনুদান দেওয়ার জায়গায় কথা হলো তারকেশ্বর আমতার এক বাস ড্রাইভারের সাথে। ওনার বাড়ি বর্ধমান জেলার শিয়ালী তে। উনি বললেন টাকাটা এই অসুবিধার সময় পেয়ে অনেক কাজে লাগবে। জামদাড়ায় বাড়ি এক মধ্য তিরিশের বাস কর্মীর। তারকেশ্বর দীঘা বাসের কর্মী। তিনি বললেন এই ৫০০ টাকা টা সংসারের কাজে লাগবে।

Related Articles

Back to top button
Close