রাশিফল

সোমবার দিনটি কেমন যাবে, ৩ ফেব্রুয়ারি ২০২০

পরিস্থিতিজনিত যোগাযোগে দিনটি শান্তিপূর্ণভাবে অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে আনন্দ ও স্বস্তি। নিকটজনদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ যোগাযোগ। আর্থিক স্থিতি যথাযথ। ব্যবসা বাণিজ্যে অগ্রগতির সম্ভাবনা। লগ্নি করতে পারেন।


 বিভিন্নপ্রকার বিষয়ে আজ উৎসাহ লাভের যোগ পরিলক্ষিত হচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে অনুপ্রেরণামূলক পরিবেশ। নিকটজনদের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক স্থিতিতে আশাপ্রদ। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নিতে বাধা নেই।


 জাগতিক নিয়মে প্রতিকূল পরিস্থিতিগত কারণে কষ্ট ভোগের আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সতর্ক থাকা আবশ্যক। সাংসারিক জীবনে ধৈর্য এবং সংযমের প্রয়োজন। নিকটজনের সঙ্গে সংযোগ রক্ষা করে চলুন। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে চলনসই। লগ্নি করতে পারেন।


ইতিবাতক পরিস্থিতিজনিত যোগাযোগে তৃপ্তিপূর্ণভাবে দিনটি অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতি যথাযথ। সাংসারিক জীবনে সুখ ও স্বাচ্ছন্দ। নিকটজনের সঙ্গে সম্মেলনে আনন্দ। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতির আশা। লগ্নি করুন।


অনুকূল প্রতিকূল পরিস্থিতির মধ্য দিয়ে আজ মান সম্মান লাভের সম্ভাবনা। স্বাস্থ্যগত পরিস্থিতিতে যত্নবান হওয়া আবশ্যক। সাংসারিক জীবন যথাযথ। নিকটজনের সঙ্গে সংযতভাবে ব্যবহার করলে ভালো। আর্থিক স্থিতি পূর্ববত। ব্যবসা-বাণিজ্যে ধৈর্য ও প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। লগ্নিতে সাবধানতা।


বস্তুগত সংঘাতে আজকের দিনটিকে শান্তির অভাব ঘটার আশঙ্কা। নিজের এবং আত্মীয়দের কারও স্বাস্থ্যগত সমস্যায় চিন্তা। সাংসারিক জীবনে ধৈর্য ও সংযম রক্ষা করে চলা আবশ্যক। নিকটজনের সঙ্গে যোগাযোগ আদানপ্রদানে স্বস্তি রক্ষা করলে ভালো। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে সাবধানতা। লগ্নিতে বিরত থাকুন।


বিরুদ্ধ পরিস্থিতিগত কারণে ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে বিশেষ সাবধানতা। সাংসারিক জীবন একপ্রকার। নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতি যথাযথ। ব্যবসা-বাণিজ্য চলনসই। লগ্নি করবেন না।


স্বভাবগতভাবে অন্যের সাহায্যে হাত বাড়িয়ে নিজেই ক্ষতিগ্রস্থ হওয়ার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতি মোটামুটি ভালো। সাংসারিক জীবন গতানুগতিক। নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতি আশপ্রদ। ব্যবসা-বাণিজ্য মোটামুটি চলনসই। লগ্নি করুন সাবধান।


পরিস্থিতিগত কারণে পূর্বাহ্ন যথাযথ ভাবে অতিবাহিত হলেও অপরাহ্নে শুরু থেকেই বাধার সম্মুখীন হওয়ার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সাবধানতা আবশ্যক। সাংসারিক জীবন যথাযথ। নিকটজনের সঙ্গে যোগাযোগ বজায় থাকবে। আর্থিক স্থিতি গতানুগতিক। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতির আশা। লগ্নি করতে পারেন।


 অবস্থাগত কারণে দিনটিতে প্রবাসী হওয়ার যোগ পরিলক্ষিত হচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে সুখ ও স্বস্তি। নিকটজনের সঙ্গে হৃদ্যতা বজায় থাকবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


নানাপ্রকার সুযোগে সামনে এগিয়ে চলার সম্ভাবনা খুলে যাবে আজ। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে উৎসাহ ও সহযোগিতা। নিকটজনের সঙ্গে অনুপ্রেরণামূলক। আর্থিক স্থিতি আশাপ্রদ। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।


অনুকূল পরিস্থিতিজনিত কারণে দিনটি শুভ এবং মঙ্গলপ্রদ। স্বাস্থ্য ভালো থাকবে। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিপূর্ণ পরিবেশ। নিকটজনদের সঙ্গে অন্তরঙ্গতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন


জন্মক্ষণ ও স্থানের পার্থক্যে গ্রহ নক্ষত্রের শুভাশুভ ব্যক্তিগত রাশিফলে সামান্য তারতম্য ঘটতে পারে।

লীলাবতী 

Related Articles

Back to top button
Close