রাশিফল

রবিবার দিনটি কেমন যাবে। ০৯ ফেব্রুয়ারি ২০২০

মেষ: নানা প্রকার পরিস্থিতিগত কারণে আনুকূল্যে দিনটি শুভ। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে সুখ ও আনন্দ। নিকটজনের সঙ্গে সুসম্পর্ক প্রগাঢ় হবে। আর্থিক স্থিতিতে সমৃদ্ধি। ব্যবসা বাণিজ্যে উন্নতি।


বৃষ: পরিস্থিতিজনিত যোগাযোগে আজকের দিনটি বিলাসিতার মধ্য দিয়ে অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতি যথাযথ। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।


মিথুন: বিবিধ পরিস্থিতিগত কারণে আজ দ্রব্যহানির আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি একপ্রকার। সাংসারিক জীবনে মতভেদ। নিকটজনের সঙ্গে তর্কবিতর্ক পরিহার করে চলুন। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা-বাণিজ্যে সমস্যা। লগ্নিতে বিরত থাকুন।


কর্কট: বহুবিধ পরিস্থিতিগত কারণে দিনটি ব্যথা ও কষ্টের মধ্য দিয়ে কাটবার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতিতে নানা প্রকার অসুবিধা। সাংসারিক জীবনে বিরোধের আশঙ্কা। নিকটজনের সঙ্গে নিজ উদ্যোগে যোগাযোগ রাখা আবশ্যক। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্যে প্রতিকূলতা। লগ্নি করবেন না।


সিংহ: অনুকূল প্রতিকূল ঘটনার ঘাত প্রতিঘাতে আজ কলহে জড়িয়ে পড়বার আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে চিন্তা। সাংসারিক জীবনে দ্বিধা ও সংশয়। নিকটজনের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলা আবশ্যক। আর্থিক স্থিতিতে সমস্যা। ব্যবসা-বাণিজ্যে বাধা। লগ্নিতে বিরত থাকুন।


কন্যা: পরিস্থিতিজনিত আনুকূল্যে ব্যবসায় লাভবান হওয়ার প্রভূত সম্ভাবনা। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে সুখ ও সমৃদ্ধি। নিকটজনের সঙ্গে হৃদ্যতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।


তুলা: নানাপ্রকার পরিস্থিতিজনিত যোগাযোগে দিনটি অত্যন্ত শুভ ও মঙ্গলজনক। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ ও প্রীতিপূর্ণ পরিবেশ। নিকটজনের ঘনিষ্ঠতা প্রগাঢ় হবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা-বাণিজ্যে উন্নতি। লগ্নি করুন।


বৃশ্চিক: ইতিবাচক পরিস্থিতিজনিত আনুকূল্যে আজকের দিনটি আনন্দের মধ্য দিয়ে অতিবাহিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে। সাংসারিক জীবনে প্রীতি ও সুস্থিতি। নিকটজনের সঙ্গে সম্মেলনে আনন্দ। আর্থিক স্থিতিতে আশা। ব্যবসা বাণিজ্যে ব্যাপ্তি। লগ্নি করতে পারেন।


ধনু: গ্রহ-নক্ষত্রের অনুকূল সন্নিবেশে দিনটি অত্যন্ত শুভ। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে আনন্দ এবং প্রীতির প্রসার। নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা প্রগাঢ় হবে। আর্থিক স্থিতিতে সমৃদ্ধি। ব্যবসা-বাণিজ্যে ব্যস্ততার মধ্য দিয়ে অগ্রগতি। লগ্নি করুন।


মকর: ইতিবাচক পরিস্থিতিজনিত সংযোগে বহুধরণের যোগাযোগ সৃষ্টি হওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতি মোটামুটি ভালো। সাংসারিক জীবনে সুখ ও সমৃদ্ধি। নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে। আর্থিক স্থিতি আশাপ্রদ। ব্যবসা বাণিজ্যে নতুন দিশা। লগ্নি করুন সাবধানে।


কুম্ভ: অনুকূল পরিস্থিতিজনিত যোগাযোগে হঠাৎ কোনও বিশেষ কিছু প্রাপ্তি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। সাংসারিক জীবনে নতুন আশার আলো। নিকটজনের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। আর্থিক স্থিতিতে উন্নতির আশা। ব্যাবসা বাণিজ্যে কারও সাহায্য উন্নতির সহায়ক। লগ্নি করতে পারেন।


মীন: নানপ্রকার পরিস্থিতিগত প্রতিকূলতায় দিনটি তেমন সুখকর নয়। নিজের এবং পরিবারের কারও স্বাস্থ্যগত সমস্যায় চিন্তা। সাংসারিক জীবনে ধৈর্য এবং সাহস অবলম্বন করে চলতে হবে। নিকটজনের সঙ্গে যোগাযোগ রক্ষা করা চলা আবশ্যক। আর্থিক স্থিতি একপ্রকার। ব্যবসা-বাণিজ্যে সাবধানতা। লগ্নি না করাই ভালো।


(জন্মক্ষণ ও স্থানের পার্থক‍্যে গ্ৰহ নক্ষত্রের শুভাশুভে ব‍্যক্তিগত ে সামান্য তারতম্য ঘটতে পারে।)

লীলাবতী

Related Articles

Back to top button
Close