fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অতিরিক্ত পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামী সহ শ্বশুর বাড়ির বিরুদ্ধে

কৌশিক অধিকারী, কান্দি: অতিরিক্ত পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজনদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার সালার থানার অন্তর্গত পুর্বগ্রামে। শ্বশুরবাড়ি তে গৃহবধূকে অতিরিক্ত পনের ৮০হাজার টাকা জন্য গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে হত্যা করে স্বামী সহ শ্বশুর বাড়ির সদস্যরা, এমনটাই অভিযোগ স্থানিয়দের। পুলিশ জানিয়েছে মৃত নাম নাসপাতি বিবি (২৫)।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, পেশায় সাইকেল মিস্ত্রি স্বামী নাসিম সেখ সাথে ছয় বছর আগে বিয়ে হয় নাসপাতি বিবি (২৫)। বেশ কয়েক মাস ধরেই বাপের বাড়ি থেকে অতিরিক্ত পন বাবদ ৮০হাজার টাকা দাবি করছিল স্বামী সহ শ্বশুর বাড়ির সদস্যরা বলে অভিযোগ। কিন্তু তা দিতে অস্বীকার করার জন্য নাসপাতি বিবিকে সোমবার রাতে শ্বশুর বাড়ির মধ্যে গায়ে কেরোসিন তেল ঢেল দিয়ে আগুন লাগিয়ে পুড়িয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী সহ শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে।

আরও পড়ুন: অর্থনৈতিক সংকট, শহরে ফিরতে চান না পরিযায়ী শ্রমিকরা

ঘটনার জেরে স্বামী নাসিম সেখ ও শাশুড়ি নুনি বিবি ও জা জুই বিবি সহ মোট পাঁচজনের বিরুদ্ধে সালার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মৃত গৃহবধূর বাপের বাড়ির পক্ষ থেকে। পুলিশ অভিযোগের ভিত্তিতে শাশুড়ি নুনি বিবি কে সালার থানার পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। বাকি অভিযুক্তরা পলাতক বলে পুলিশ জানিয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close