fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

খাদ্য সঙ্কটে চাল দেওয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ফুলবাড়িতে

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: লকডাউনে খাদ্য সঙ্কটের সুযোগ নিয়ে চাল দেওয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠলো। রবিবারের এই ঘটনা মঙ্গলবার প্রকাশ্যে আসতেই ফুলবাড়ির মার্ডার মোড় সংলগ্ন পশ্চিম ধনতলা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে এদিন এনজেপি থানায় বিক্ষোভ দেখায় বিজেপি। বিজেপি-র স্থানীয় নেতৃত্বের অভিযোগ, অভিযুক্ত স্থানীয় তৃণমূল নেতাদের ঘনিষ্ঠ হওয়ায় পুলিশ প্রথমে ওই মহিলার অভিযোগ নিতে চায়নি। চাপে পড়ে অভিযোগ নিলেও অভিযুক্তকে গ্রেফতারের ব্যাপারে পুলিশ উদ্যোগ নিচ্ছে না। যদিও এই অভিযোগ অস্বীকার করে এনজিপি থানার পুলিশ জানিয়েছে, তারা গোটা বিষযটি তদন্ত করে দেখছে।
ওই গৃহবধূর স্বামী রাজমিস্ত্রি। লকডাউনে কাজ বন্ধ হয়ে যাওয়ায় তারা সঙ্কটে রয়েছেন। বিভিন্ন জায়গা থেকে খাবার ও খাদ্য সামগ্রী সংগ্রহ করেই তাদের দিন কাটছে।

গৃহবধূর অভিযোগ, রবিবার এলাকায় ত্রাণ দেওয়া হচ্ছিল। প্রতিবেশি এক ঠিকাদার মুজিবর রহমান তাঁর বাড়িতে চাল দেওয়ার নাম করে গৃহবধূকে ডেকে পাঠায়। সেই মতো চাল নিতে গেলে ওই ঠিকাদার গৃহবধূকে ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। সেই সঙ্গে হুমকি দেয়, কাউকে এঘটনা জানালে সে গৃহবধূর স্বামীকে খুন করবে।

হুমকি দিলেও গৃহবধূ এনজিপি থানায় অভিযোগ জানাতে যান। প্রথমে অভিযোগ না নিয়ে তাকে থানা থেকে ফিরিয়ে দেওয়া হয় বলে গৃহবধূর অভিযোগ।
এদিকে বিষয়টি স্থানীয়রা জানতে পারলে গা ঢাকা দেয় অভিযুক্ত।

Related Articles

Back to top button
Close