fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাড়িতে নোংরা ফেলা নিয়ে পুরনো বিবাদের জের…গৃহবধূর বাম হাতের আঙুল কেটে নেওয়ার অভিযোগ

মিল্টন পাল, মালদা: বাড়িতে নোংরা ফেলা নিয়ে পুরনো বিবাদের জেরে গৃহবধূর বাম হাতের আঙুল কেটে নেওয়ার অভিযোগ। ঘটনায় স্বামী সহ বাবাকেও বেধরক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় আহতরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার উত্তর রামকৃষ্ণপুর নবীন পল্লী এলাকায়। ঘটনায় ইংরেজবাজার থানা লিখিত অভিযোগ দায়ের। তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, আহতর নাম রিপতা দাস(৩০)। ঘটনায় আহত হয়েছে মহিলার স্বামী গৌতম দাস ও ছেলে গৌরব দাস। বাবা ছেলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও মহিলা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন। ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী শিবনাথ মন্ডল ,সিন্টু মন্ডল নমিতা মন্ডল ও প্রিয়া মন্ডল এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে

আহত গৌরব দাস জানান, প্রায় দুই বছর আগে দুই পরিবারের মধ্যে বাড়িতে নোংরা ফেলাকে কেন্দ্র করে বচসা হয়। পরবর্তীতে পুলিশের দ্বারস্থ হয়েছিল গৌতম দাসের পরিবার।

আর সেই মামলা প্রত্যাহার করতে বারবার প্রতিবেশীদের হুমকিতে পড়তে হচ্ছিল গৌতম দাসের পরিবারকে। আর এই নিয়ে শনিবার রাতে গৌতম দাসের অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে তার পুত্রবধূ রিপতা দাসের উপর আক্রমণ করে প্রতিবেশী শিবনাথ মন্ডলের পরিবার। ঘটনার চিৎকার শুনে গৌরব দাস ও স্বামী গৌতম দাস বাঁচাতে আসলে তাদেরকেও বেধরক মারধর করে। ঘটনায় অন্যান্য প্রতিবেশীরা এসে আহতদের উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনায় মহিলার বাম হাতে ধারালো অস্ত্রের কোপ লাগে। ফলে আঙুল কেটে যায়। পরে স্থানীয়রা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনা বেগতিক দেখে শিবনাথ মন্ডল ও তার পরিবারের সদস্যরা গা ঢাকা দিয়েছে। ঘটনায় আহতের পরিবার চারজনের নামে ইংরেজবাজার থানা লিখিত অভিযোগ দায়ের করেছে।

আরও পড়ুন: ফের নক্ষত্রপতন বিনোদন জগতে, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা মনু মুখোপাধ্যায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকে শিবনাথ মন্ডল সহ পরিবারের সদস্যরা গা ঢাকা দিয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close