fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পূর্ব মেদিনীপুরে তৃণমূল ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ শতাধিক পরিবারের

মিলন পণ্ডা, পূর্ব মেদিনীপুর: বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে পূর্ব মেদিনীপুর জেলায় বিজেপির শক্তি ততই বৃদ্ধি পাচ্ছে। অধিকারী গড় হিসেবে পরিচিত পূর্ব মেদিনীপুরে এবার ভাঙ্গন। জেলার মহিষাদল ও ময়নাতে তৃণমূল এবং সিপিএম থেকে বিজেপিতে যোগদান করলো শতাধিক পরিবার। নবাগতদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন বিজেপি জেলা নেতৃত্বরা।

মঙ্গলবার সকালে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল বিধানসভার অন্তর্গত অমৃতবেড়িয়াতে অস্থায়ী মঞ্চ তৈরি করে তৃণমূল ও সিপিএম থেকে প্রায় ৬০ টি পরিবার বিজেপিতে যোগদান করে। তাদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন তমলুক সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি নবারুণ নায়ক। এছাড়াও উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি তপন ব্যানার্জি সহ বিজেপি নেতৃত্বরা।

অন্যদিকে ময়না বিধানসভা এলাকায় প্রায় ২৫ টি পরিবার তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করে। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তমলুক সাংগঠনিক জেলার বিজেপির সহ সভাপতি আশীষ মণ্ডল, সম্পাদক চন্দন মন্ডল, মন্ডল সভাপতি সমীর দাস, সাধারণ সম্পাদক নারায়ণ দাস সহ বিজেপি নেতৃত্বরা। এর আগে ময়নাতে বেশ কয়েকবার মানুষ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছে।

তমলুক সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি নবারুন নায়ক বলেন, আগামী কয়েক মাসের মধ্যে তৃণমূল বলে কেউ থাকবে না। কর্মী থেকে শুরু করে অনেক দাপুটে তৃণমূল নেতারা আমাদের সঙ্গে যোগাযোগ রাখতে শুরু করেছেন। আগামী দিনে তারা বিজেপিতে যোগদান করবেন। বিজেপিতে আসা নবাগতরা জানান, দুর্নীতি ও স্বজনপোষন সহ্য করতে না পেরে  অবশেষে বিজেপিতে যোগদান করলেন।আগামী দিনে বিজেপির হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চান।

Related Articles

Back to top button
Close