fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধোর করে তাড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার স্বামী

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: কুৎসিত অপবাদ দিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধোর করে শ্বশুর বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হল স্বামী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুরে। ধৃতের নাম সইফুল মোল্লা ওরফে বাপ্পা। জামালপুর থানার ভেড়িলি গ্রামে তার বাড়ি।মঙ্গলবার বিকালে বাড়ি থেকে পুলিস তাকে গ্রেপ্তার করে। বুধবার ধৃতকে পেশ করা হয় বর্ধমান আদালতে । কোভিড ১৯ সংক্রমনের কথা মাথায় রেখে সাক্ষীদের ভীতি প্রদর্শন না করার শর্তে ভারপ্রাপ্ত সিজেএম সোমনাথ দাস ধৃতের জামিন মঞ্জুর করেছেন ।

পুলিশ জানিয়েছে, বছর খানেক আগে হুগলির চণ্ডীতলা থানার হয়সরাই গ্রামের তরুণীর সঙ্গে বিয়ে হয় সইফুলের। শ্বশুর বাড়ির দাবি মত বিয়ের পণ মিটিয়ে ছিল বধূর বাবার বাড়ির লোকজন । অভিযোগ বিয়ের কিছুদিন পর বাপেরবাড়ি থেকে আরও টাকা আনার জন্য সইফুল তাঁর স্ত্রীর উপর চাপ সৃষ্টি করে চলে । বধূর বাবার বাড়ির লোকজন কয়েকবার টাকা দেয়। তা সত্বেও কুৎসিত অপবাদ দিয়ে নিজের স্ত্রীর উপর নির্যাতন চালিয়ে যায় সইফুল । তাকে মদত দিত তাঁর পরিবারের লোকজন।

আরও পড়ুন: চ্যাংড়াবান্ধা দিয়ে বৈদেশিক বানিজ্য চালু করতে মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মনের দারস্থ ব্যবসায়ী ও সি অ্যান্ড এফ এজেন্টরা

কিছুদিন আগে অন্তঃসত্বা স্ত্রীকে মারধর করে সইফুল বাড়ি থেকে তাড়িয়ে দেয় । এই ঘটনার সুবিচার চেয়ে সুইফুলের স্ত্রী জামালপুর থানায় অভিযোগ দায়ের করেন। দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে পুলিশ সইফুলকে গ্রেফতার করে ।

Related Articles

Back to top button
Close