fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

অভিষেক আচার্য, কল্যাণী: বিছানায় পড়ে রয়েছে অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃতদেহ। গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় স্বামী। জোড়া মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য এলাকায়। প্রাথমিক অনুমান স্ত্রীকে খুন করে আত্মঘাতী’ হয়েছেন স্বামী। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানা এলাকায়।
সূত্রের খবর, নদিয়ার শান্তিপুর পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের কারিগর পাড়ার বাসিন্দা দিলরুবা ইয়াসমিন। গত এক বছর আগে শান্তিপুর থানার মালঞ্চ এলাকার যুবক সাবির শেখের সঙ্গে দেখাশোনা করে বিয়ে হয়। দিলরুবার পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই স্বামী সাবিরের মায়ের সঙ্গে তার স্ত্রীর বাকবিতন্ডা লেগেই থাকত। একাধিকবার ঝামেলার জেরে সম্প্রতি দিলরুবা ইয়াসমীন তার বাপের বাড়িতেই থাকতেন।

আরও পড়ুন: মল্লারপুরে পুলিশ হেফাজতে নাবালকের মৃত্যুতে ডিজি এবং স্বরাষ্ট্রসচিবের কাছে রিপোর্ট তলব হাইকোর্টের

সূত্রের খবর, ঘটনার একদিন আগে স্বামী সাবির তার শ্বশুরবাড়ি অর্থাৎ দিলরুবা ইয়াসমিনের বাপের বাড়িতে আসে। অভিযোগ, বুধবার তাঁরা একসঙ্গে ছিলেন। বৃহস্পতিবার সকালে দিলরুবা ইয়াসমিনের ভাই দীর্ঘক্ষণ ধরে ডাকাডাকি করলেও ওই দম্পতি কোনো উত্তর দেয়নি। এরপরে আবার দীর্ঘক্ষণ ডাকাডাকি করে উত্তর না দেওয়াতে ইয়াসমিনের বাপের বাড়ির লোকজনের সন্দেহ হয়। অবশেষে ঘরের দরজা ভেঙে দেখে দিলরুবা ইয়াসমীন বিছানায় মৃত অবস্থায় পড়ে রয়েছে এবং তার সাবিরের দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। স্থানীয়দের তরফ থেকে শান্তিপুর থানায় খবর দিলে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠিয়েছে। যদিও ময়নাতদন্তের পর গোটা বিষয়টি সত্যতা জানা যাবে। এর পাশাপাশি কি কারণে এমন ঘটনা ঘটলো তা জানতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close