fbpx
দেশহেডলাইন

নিজেকে করোনা ‘পজিটিভ’ জানিয়ে স্ত্রীকে ছেড়ে প্রেমিকার সঙ্গে পালাল স্বামী!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: স্ত্রীকে ছাড়ার ফন্দি। তাই নিজেকে করোনা ‘পজিটিভ’ জানিয়ে স্ত্রীকে ছেড়ে প্রেমিকার সঙ্গে পালাল স্বামী। এমনই অবাক করা ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নবি মুম্বইয়ে। জানা গেছে, ২৮ বছর বয়সী এক যুবক স্ত্রীকে মিথ্যে কথা বললেন করোনা আক্রান্ত হওয়ার নিয়ে। কিন্তু তার পর তিনি চলে গেলেন ইন্দোরে, নিজের প্রেমিকার সঙ্গে দেখা করতে। পরে যদিও পুলিশের হস্তক্ষেপে গোটা বিষয়টি প্রকাশ্যে আসে এবং খুঁজে পাওয়া যায় ওই যুবককে।

জানা গেছে, তালোজার বাসিন্দা ওই যুবক ২১ জুলাই নিজের স্ত্রীকে ফোনে জানান যে, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি স্ত্রীকে জানান যে, তিনি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুপথযাত্রী। সে কারণে মোবাইল বন্ধ করতে চলেছেন। কেউ যেন তাঁকে না খোঁজে। সামনে এলে তাঁদেরও করোনা হবে। তার পর থেকেই আর খুঁজে পাওয়া যাচ্ছিল না ওই ব্যক্তিকে। এর পরই শ্যালক ভাসি এলাকায় জামাইবাবুর বাইক দেখতে পান। বাইকেই চাবি লাগানো ছিল এবং হেলমেটও রাখা ছিল। অফিসের কার্ড এবং মানিব্যাগও বাইকেই রাখা ছিল। এর পরই পুলিশের কাছে গিয়ে নিখোঁজের অভিযোগ দায়ের করেন শ্যালক।

পুলিশ ঘটনার তদন্তে নামে। স্ত্রীকে করা শেষ ফোনের কল ট্রেস করা হয়। এরপর পুলিশ তদন্তে জানতে পারে, ইন্দোরে গিয়ে নিজের পরিচয় বদলে প্রেমিকার সঙ্গে একটি বাড়ি ভাড়া করে থাকতে শুরু করেন তিনি। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার না করলেও, তাঁকে উদ্ধার করে স্ত্রীর কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close