fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

রক্তাক্ত বিহার, ভোট গণনার সকালে বিজেপি নেত্রীর স্বামীকে গুলি করে খুন

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিহার বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশ আজ। চলছে গণনা। কিন্তু গণনা শুরুর কয়েক ঘণ্টা আগেই রক্তাক্ত হল রাজ্য। ভোজপুর জেলায় আরা শহরের বিজেপির মহিলা মোর্চার নগর অধ্যক্ষের স্বামীকে প্রকাশ্যে গুলি করে খুন করল একদল দুষ্কৃতী৷

জানা গেছে, সুন্দরনগর এলাকায় আচমকাই বাইকে চেপে হাজির হয় দুষ্কৃতীরা। প্রীতম নারায়ণ সিং ওরফে সাহেব সিংয়ের উপরে চড়াও হয় তারা। গুলি করে দুষ্কৃতীরা পালিয়ে গেলে দেখা যায় রাস্তার উপরে গুরুতর জখম হয়ে পড়ে আছেন তিনি। আহত সাহেবকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শুরু হলেও দ্রুত তাঁর অবস্থার অবনতি হতে থাকে। এরপর পাটনার এক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু হয় তাঁর।

ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক তদন্ত শুরু করে। নিহতের ছেলে জানিয়েছেন, পেশায় আইনজীবী ছিলেন সাহেব। সোমবার সন্ধেবেলায় তিনি বাড়ি ফিরছিলেন আদালত থেকেই। তখনই তাঁর উপরে হামলা হয়। প্রসঙ্গত, সাহেব সিংও এলাকায় বিজেপির একজন সক্রিয় নেতা হিসেবেই পরিচিত ছিলেন। বিধানসভা নির্বাচনের সময় বহু সভায় তিনি যোগও দিয়েছিলেন। গণনার কয়েক ঘণ্টা আগে তাঁর মৃত্যু তাই ভাবাচ্ছে পুলিশকে।

Related Articles

Back to top button
Close