fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্যারাশুটেও নামিনি, লিফটেও উঠিনি, সিঁড়ি ভাঙতে ভাঙতে উঠেছি: শুভেন্দু অধিকারী

রাজকুমার আচার্য, নন্দীগ্রাম: রাজ্য সরকারের হেভিওয়েট মন্ত্রী নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর বর্তমান অবস্থান নিয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা তুঙ্গে। তিনি কি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন নাকি নিজেই একটি নতুন দল গড়বেন, এই নিয়েই জল্পনার শেষ নেই। কিন্তু শুভেন্দু অধিকারী সে নিয়ে কোথাও পরিস্কার কিছুই বলছেন না। শনিবার নন্দীগ্রামের এক অনুষ্ঠানে কিছু ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন তিনি। তাঁর এই মন্তব্য নিয়ে ফের শুরু হয়েছে জল্পনা।

সীতানন্দ কলেজ মাঠে স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান বনশ্রী খাঁড়ার আহ্বানে শনিবার বিজয়া সম্মেলনের আয়োজন কর হয়। সেখানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। সেখানে তিনি তাঁর বক্তব্যে বলেন, ‘প্যারাশুটেও নামিনি, লিফটেও উঠিনি, সিঁড়ি ভাঙতে ভাঙতে উঠেছি। আমি নন্দীগ্রামের আত্মীয়, এটাই আমার পরিচয়। আগে যেমন ছিলাম তেমনি আছি। ছোটলোকদের দিয়ে বাজে কথা বলিয়ে ভাবছে আমি উত্তর দেব? আমার লেবেল ওইরকম নাকি? কুকুর মানুষের পায়ে কামড়ালে কি মানুষ কুকুরের পায়ে কামড়াবে? কিছু বাজা্রি সংবাদ মাধ্যাম যা প্রচার করছে তাতে কান দেবেন না। আমার মুখ থেকে যতক্ষণ না কিছু শুনছেন ততক্ষণ কিছু বিশ্বাস করবেন না।’

আরও পড়ুন:লক্ষ্মীপুজোর প্রদীপ থেকে সিল্কের শাড়িতে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু গৃহকর্ত্রীর

আগামী ১০ নভেম্বর ‘রক্তাক্ত সূর্যোদয়ের’ বর্ষপূর্তিতে শুভেন্দু অধিকারী কর পল্লীতে আসবেন এবং সমাবেশ করবেন বলে এদিন ঘোষণা করেন। ওইদিন কি নতুন কিছু ঘোষণা করতে পারেন শুভেন্দু? সেইদিকেই তাকিয়ে আছেন রাজনৈনিক মহল।

Related Articles

Back to top button
Close