fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ আছে, তবে ওর সঙ্গে দেখা করিনি: শীলভদ্র দত্ত

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: তৃণমূল কংগ্রেসের ব্যারাকপুরের বিতর্কিত বিধায়ক শীলভদ্র দত্তের সঙ্গে বিজেপির সহ সভাপতি মুকুল রায়ের গোপন বৈঠক হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে রাজনৈতিক মহলে। সেই খবরের সত্যতা নেই বলে নিজের অফিসে সাংবাদিক বৈঠক করে দাবি করলেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত। সম্প্রতি এই তৃণমূল বিধায়ক নিজেই ঘোষণা করে দেন, তিনি আর তৃণমূলের টিকিটে আগামী বিধানসভা নির্বাচনে দাঁড়াতে রাজি নন। এরপরই গুঞ্জন ওঠে তবে ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত বিজেপিতে যাচ্ছেন ?

শীলভদ্র দত্ত বরাবরই মুকুল রায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত রাজনৈতিক মহলে। এরই মধ্যে শোনা যায় শীলভদ্রবাবু মুকুল রায়ের সল্টলেকের বাড়িতে গিয়ে গোপন বৈঠক করেছেন । এই প্রসঙ্গে সাংবাদিকদের শীলভদ্র দত্ত বলেন, “মুকুল রায়ের সঙ্গে আমার কোন সাক্ষাৎ হয় নি । আমি ওর সঙ্গে আজকে দেখা করিনি । মুকুল রায় কি বলছে আমি জানি না। আপনারা কি কোন ছবি দেখাতে পারবেন যে আমি মুকুল রায়ের সঙ্গে দেখা করেছি । যদি কোন ছবি আপনাদের কাছে থাকে দেখান, বিশ্বাস করব । হওয়ায় কথা বলে লাভ নেই । তবে মুকুল রায় আমার দাদার মতন । যোগাযোগ নিশ্চই আছে । মুকুল দার সঙ্গে ফোনে যোগাযোগ হয় । আমি তৃণমূল করি বলে কি কারুর খোঁজ নিতে পারব না ? না কেউ আমার খোঁজ নেবে না ? তবে আমি মুকুল রায়ের সঙ্গে দেখা করি নি। আসল বিষয় হল আমি রাজনৈতিক ভাবে সৎ মানুষ কি না । এখন আমি তৃণমূলে আছি । ভবিষ্যতের ব্যাপার আমি নিজেই জানি না ।”

প্রসঙ্গত উল্লেখ্য, মুকুল রায় সাংবাদিকদের বলেছিলেন, শীলভদ্র দত্ত তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখে । তারপরই মুকুল রায় ও শীলভদ্র দত্তের মধ্যে গোপন বৈঠকের খবর রটে যায় । দুজনের মধ্যে কি কথা হয়েছে তা নিয়ে রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয় । তবে শীলভদ্র দত্ত স্পষ্ট ভাবে সাংবাদিকদের বলেন, তিনি মুকুল রায়ের সঙ্গে তার বাড়িতে দেখা করেননি ।

Related Articles

Back to top button
Close