fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘চিকিৎসার জন্য কলকাতায় ফিরেছি’, বিমানবন্দরে বললেন মুকুল রায়

পঙ্কজ বিশ্বাস, বিধাননগর: দিল্লিতে বিজেপির বৈঠক চলছে। কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে রাজ্য নেতৃত্বের দীর্ঘ বৈঠকে অনুপস্থিত অন্যতম গুরুত্বপূর্ণ নেতা মুকুল রায়। রাজনৈতিক মহলে গুঞ্জন, মুকুল রায়ের সঙ্গে দূরত্ব বাড়ছে বিজেপির। ইতিমধ্যে শুক্রবার সন্ধ্যায় মুকুল ফিরে আসেন কলকাতায়। কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় সমস্ত জল্পনা-কল্পনা খন্ডন করে বলেন, “চোখের চিকিৎসার জন্য কলকাতায় ফিরে আসতে হয়েছে। এর সঙ্গে জল্পনা কল্পনার কোনো বিষয় নেই। দলকে গোটা বিষয়টি জানিয়েছি”।
একুশের রণকৌশল ঠিক করতে দিল্লিতে তিন দিনব্যাপী বিজেপির বঙ্গ শিবিরের সঙ্গে কেন্দ্রীয় নেতৃত্ব বৈঠকে চলছে। এই বৈঠক শেষ হতেই চলতি মাসের ২৭ তারিখ থেকে জেলা স্তরের নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতৃত্বের বৈঠক রয়েছে বলে সূত্রের খবর। যখন রণকৌশল ঠিক করতে বৈঠকে বসছে রাজ্য এবং কেন্দ্রীয় নেতৃত্ব তখন সেই বৈঠকে কেন অনুপস্থিত বিজেপির অন্যতম গুরুত্বপূর্ণ নেতা মুকুল রায় প্রশ্ন উঠতে শুরু করে। এর আগে নিজের টুইটার অ্যাকাউন্ট ডিলিট করে দেন মুকুল রায়। কয়েক মাস ধরে তার বক্তব্যে তৃণমূল বিরোধী ঝাঁঝ কম। স্বাভাবিক ভাবে রাজনৈতিক মহলে জল্পনা উঠতে শুরু হয় তাহলে কি বিজেপি সঙ্গে দূরত্ব বাড়ছে মুকুল রায়ের। তাঁর তৃণমূলের ফিরে আসার জল্পনা শুরু হয়।
 শুক্রবার বিকেলে কলকাতায় ফেরার সময় মুকুল রায়ের চোখে ছিল কালো কাঁচের চশমা। বিমানবন্দরে মুকুল রায় সাংবাদিকদের বলেন,  “চোখের চোখের চিকিৎসার জন্য তাকে ফিরে আসতে হয়েছে। সোমবার রেটিনায় একটি ইনজেকশন নেব।  চিকিৎসকের সঙ্গে আগেই দিনক্ষণ ঠিক করা ছিল। সেটা আগেভাগেই  বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকে জানিয়ে দিয়েছিলাম।  জল্পনা-কল্পনা আপনাদের ( সাংবাদিকদের) মনগড়া”।

Related Articles

Back to top button
Close