fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

নির্বাচনে হারলে আমেরিকা ছেড়ে চলে যাব: ডোনাল্ড ট্রাম্প

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বরাবরই তাঁর মন্তব্য নানা বিতর্কের জন্ম দেয়। অবশ্য সেই নিয়ে কোনও মাথাব্যথা নেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। সব সময় ডোন্ট কেয়ার ভঙ্গিতে বক্তব্য পেশ করেন তিনি। এবারও তার অন্যথা হল না।
বর্তমান সময় জোরকদমে আমেরিকায় ভোটের প্রচার চলছে। এই সময় রাজনৈতিক নানা মন্তব্য ক্রমশ জোড়ালো থেকে জোড়ালোতম হবে সেটাই স্বাভাবিক। মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প ফের প্রেসিডেন্ট হতে পারবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। অনেক সমীক্ষা বলছে এবার বাজিমাত করবেন ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী জো বাইডেন। তবে ট্রাম্প কোনওভাবে হারতে চান না। তাই প্রচার গিয়ে বেশ ইমোশনাল ভঙ্গিতে মার্কিন প্রসিডেন্ট বলেছেন, নির্বাচনে হারলে আমেরিকা ছেড়ে চলে যাবেন তিনি, রসিকতা করে বললেও ট্রাম্পের এই বক্তব্যকে ঘিরে চাপান-উতোর শুরু হয়েছে।

আরও পড়ুন:মাঝ আকাশে কপ্টার দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ

মিডিয়া সূত্র জানাচ্ছে, জর্জিয়ায় এক সমাবেশ কৌতুক করে প্রেসিডেন্ট ট্রাম্প একথা বলেন। তিনি ডেমোক্রেট প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনকে ‘ইতিহাসের সবচেয়ে খারাপ’ হিসেবে মন্তব্য করেন। তিনি বলেন, এমন ব্যক্তির কাছে প্রেসিডেন্ট নির্বাচনে হেরে গেলে যুক্তরাষ্ট্রে থাকবেনই বা কি করে! ট্রাম্পের এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় জুড়ে চাঞ্চল্য তৈরি করেছে।

উল্লেখ্য, সম্প্রতি এক সমীক্ষায় দেখা গেছে জো বাইডেনের চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে আছেন প্রেসিডেন্ট ট্রাম্প। আরেকটি সমীক্ষায় দেখা যায় ফ্লোরিডায় বাইডেনের চেয়ে ট্রাম্প ৩ পয়েন্ট পিছিয়ে আছেন।

Related Articles

Back to top button
Close