fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনায় মৃত আইসি অনিন্দ্য বসু ও বিডিও সঈদ আহমেদ

অমিতাভ মণ্ডল, ডায়মন্ড হারবার: প্রথম সারির দুই করোনা যোদ্ধার মৃত্যু হল দক্ষিণ ২৪ পরগনা জেলাতে। মৃত ডায়মন্ড হারবার পুলিশ জেলার নোদাখালি থানার আইসি অনিন্দ্য বসু  (৪৪) ও মন্দিরবাজারের বিডিও সঈদ আহমেদ (৫৬)। একই দিনে দুই প্রশাসনিক আধিকারিকের মৃত্যুতে জেলা প্রশাসনে শোকের ছায়া নেমে এসেছে। দুই আধিকারিকের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন জেলাশাসক পি উলগানাথন।
চলতি মাসের ১২ তারিখে করোনা পজিটিভ ধরা পড়ে আইসি অনিন্দ্য বসুর। তারপর থেকে ভর্তি হন বাইপাসের পাশের একটি বেসরকারি হাসপাতালে। সুস্থও হয়ে উঠছিলেন। কিন্তু বুধবার রাতে হঠাৎ করে অবস্থার অবনতি হয়। পরে গ্রিন করিডর করে অন্য একটি হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়। উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামের বাসিন্দা ছিলেন অনিন্দ্য। তাঁর মৃত্যুতে পুলিশ মহলে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন:উত্তরপ্রদেশে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপিকে সমর্থন করার ঘোষণা মায়াবতীর

অন্যদিকে গত ২১ তারিখে করোনা উপসর্গ নিয়ে এমআর বাঙ্গুর হাসপাতালে হন বিডিও সঈদ আহমেদ। তিনিও সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু তাঁর কো মর্বিডিটি থাকায় বুধবার রাত থেকে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবার সকাল আটটা নাগাদ তাঁর মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। গত পঞ্চায়েত নির্বাচনের আগে তিনি এই ব্লকের দায়িত্ব পান। লকডাউন ও আমফানের সময় তিনি সামনে থেকে নেতৃত্ব দেন। ব্লকের মানু্যের কাছে তিনি সরকারি পরিষেবা পৌঁছে দিতে অগ্রণী ভূমিকা পালন করেন। খিদিরপুরের বাসিন্দা ছিলেন সঈদ।

Related Articles

Back to top button
Close