fbpx
ক্রিকেটখেলাহেডলাইন

কি হবে ICC T20 বিশ্বকাপের ভবিষ্যৎ? বৈঠক সোমবার, বুক বাঁধছে BCCI

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সোমবার আইসিসির বৈঠকের পরই বাতিল হতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আশায় বুক বাঁধছে বিসিসিআই। অস্ট্রেলিয়ার মাটিতে চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ বাতিল হলেই আইপিএল আয়োজন করার ব্যাপারে একপ্রকার নিশ্চিত হয়ে যাবেন বোর্ড কর্তারা।

করোনা পরিস্থিতিতে অক্টোবর-নভেম্বর মাসে অস্ট্রেলিয়ার মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা যে কার্যত অসম্ভব তা একপ্রকার ধরেই নিয়েছেন আইসিসি কর্তারা। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকেও আইসিসিকে তাদের অসুবিধার কথা বুঝিয়ে দেওয়া হয়েছে বিভিন্ন সময়ে। তবুও বেশ কিছুদিন ধরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে গড়িমসি করছেন আইসিসি কর্তারা। আইসিসির শেষ দুটি বৈঠকে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল। কিন্তু আইসিসির পক্ষ থেকে প্রত্যেকবারই আরও কিছুদিন অপেক্ষা করার কথা জানানো হয়। এই অবস্থায় সোমবার ফের ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে বসছেন আইসিসি কর্তারা।

সোমবারের আইসিসি বৈঠকের দিকে তাকিয়ে বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা আশা করছেন সোম‌বারই আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে তাদের সিদ্ধান্ত স্পষ্ট করে দেবে। টুর্নামেন্ট বাতিলের পক্ষে হাঁটবেন আইসিসি কর্তারা।

Related Articles

Back to top button
Close