fbpx
গুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

আগামিকাল ফলাফল ঘোষণা ICSE ও ISC-র

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ দ্যা কাউন্সিল ফর ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেশন এক্সামিনেশন বোর্ডের দশম ও দ্বাদশ শ্রেণির ফলাফল আগামিকাল। দুপুর তিনটের সময় ICSE  এবং ISC ফলাফল ঘোষণা করবে বোর্ড। বাতিল হওয়া পরীক্ষার বিষয়ে বিশেষ মূল্যায়ণে নম্বর দেওয়া হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা নিত্যদিন যে হারে বৃদ্ধি পাচ্ছিল, সেক্ষেত্রে পরীক্ষা অনুষ্ঠিত করা সম্ভব ছিল না।

যে বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়নি, সে বিষয়ে অভ্যন্তরীণ মূল্যায়ন ও বাকি বিষয়ে পাওয়া নম্বরের গড় হিসেবে দেওয়া হবে। যদি কোনও শিক্ষার্থী নম্বর নিয়ে সন্তুষ্ট না হয় তবে তাদের পরে নির্ধারিত দিনে পরীক্ষা দিতে হবে। এই পরীক্ষার তারিখগুলি এখনও ঘোষিত হয়নি। বোর্ডের অফিসিয়াল নোটিশ অনুযায়ী বোর্ডের পরীক্ষার নম্বর ও পাসের শংসাপত্র ডিজি লকারের মাধ্যমে ফলাফল প্রকাশের ৪৮ ঘন্টা পরে পাওয়া যাবে।

অতিমারী পরিস্থিতিতির মধ্যে শিক্ষার্থী এবং অভিভাবকরা বোর্ড পরীক্ষায় অংশ নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করার পরে বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কোভিড-১৯ এ আক্রান্তের যে দ্রুত বৃদ্ধি পাচ্ছে, সেহুতু কয়েকটি রাজ্য বোর্ড পরীক্ষা অনুষ্ঠিত বিরুদ্ধে আগাম সিদ্ধান্ত নিয়েছিল।

 

Related Articles

Back to top button
Close