fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ঈদের নমাজ বাড়িতে পড়ার অনুরোধ করলেন বিধায়ক ইদ্রিস আলি

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: করোনা সংক্রমণ রুখতে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে একসঙ্গে বহু মানুষের জমায়েত নিষিদ্ধ করার পাশাপাশি সাধারনের প্রবেশ ও নিয়ন্ত্রণ করা হয়েছে। বিশেষ করে লকডাউনের পর থেকেই বিভিন্ন মসজিদে একসঙ্গে নমাজ পড়াও নিয়ন্ত্রণ করা হয়েছে। পরিবর্তে বাড়িতে নমাজ পাঠ করতে অনুরোধ করা হয়েছে। আর এবার বাড়িতেই ঈদের নমাজ পড়ার অনুরোধ করলেন বিধায়ক ইদ্রিস আলি।

শনিবার উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের বিধায়ক ইদ্রিস আলি বলেন, সব নমাজ যখন আমরা বাড়িতে পড়লাম তখন ঈদের নমাজ ও বাড়িতে পাঠ করি এবং সেক্ষেত্রে ধর্মের কোন বাধা আসবে না। বিধায়ক ইদ্রিস আলি বলেন, করোনা মোকাবিলায় রাজ্যের সাম্প্রদায়িক সম্প্রীতির নজির আরোও একবার সামনে এসেছে। মুসলিম ভাইরা যে রকম হিন্দু ভাইদের বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছে সেইরকম হিন্দুভাইরা ও মুসলিম ভাইদের বাড়িতে খাবার পৌছে দিচ্ছে।

 

এদিন ইদ্রিস আলি বলেন, লক ডাউনের পর থেকে তিনি নিজের বিধানসভা এলাকার ২০ হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন এবং আগামীদিনেও এইরকম ত্রাণ সামগ্রী পৌছে দেবেন। বিধায়ক সকলকে অনুরোধ করেন দেশের পাশাপাশি রাজ্যের এই মহামারির সময়ে সকলে সাধ্যমত দরিদ্র মানুষের পাশে দাড়ান তাহলে মানুষ এই বিপদের সময় না খেতে পেয়ে মারা যাবেনা। এদিন বিধায়ক দরিদ্র মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি ত্রিপল তুলে দেন।

Related Articles

Back to top button
Close