fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

শুভেন্দু চলে গেলে দলের ক্ষতি হবে না : অরূপ রায়

মনোজ চক্রবর্তী, হাওড়া: রাজ্য রাজনীতিতে এই মুহূর্তে  শুভেন্দু অধিকারী একটি বহূচর্চিত ইস্যু। এবার শুভেন্দু ইস্যুতে মুখ খুললেন রাজ্যের সমবায়  মন্ত্রী অরূপ রায়। বৃহস্পতিবার হাওড়া য়  এক দলীয় কর্মসূচিতে এসে  তিনি বলেন, ” শুভেন্দু তৃণমূল কংগ্রেস ছেড়ে চলে গেলে দলের কোনও ক্ষতি হবে না। তবে সেদিনের বৈঠকের পর তার অবস্থানে আমি হতাশ। কারণ আমরা একসঙ্গে অনেকদিন রাজনীতি করেছি। অনেক লড়াইয়েও সামিল হয়েছি”।
এর পাশাপাশি সদ্য বিজেপিতে যোগদানকারী মিহির গোস্বামীর শুভেন্দুকে ফোন করা নিয়ে তার বক্তব্য, কে কাকে ফোন করছেন তা নিয়ে আমরা মাথা ঘামাতে নারাজ। তবে বৈঠকে দ্বন্দ মিটেছে শুনে খুশি হয়েছিলাম। ফের তা মাথাচাড়া দেওয়ায় আমরা দুঃখ পেয়েছি।
অন্যদিকে, দলের বিরুদ্ধেই বালির বিধায়ক বৈশালী ডালমিয়ার ক্ষোভ প্রকাশ করেছেন সম্প্রতি। একটি ভিডিওতে তিনি দাবি করেন , এরা দেশের প্রধানমন্ত্রীকেই যখন বহিরাগত বলেন তখন আমি তো কোন ছাড়। এ প্রসঙ্গে অরূপ রায়ের বক্তব্য, আমরা বহিরাগতকে বহিরাগতই বলব। প্রধানমন্ত্রী বহিরাগত তাই বলা হয়। শুধু উনি নন, অমিত শাহ, কৈলাশ বিজয়বর্গীয় সহ যারাই বাইরে থেকে এসেছেন তারাই বহিরাগত। তবে বিধায়কের বিরুদ্ধে প্রকাশ্য পোস্টার লাগানো উচিত নয়। ক্ষোভ থাকলে তা লিখিত ভাবে দলের শীর্ষ নেতৃত্বকে জানানো উচিত ছিল বলে ও মন্তব্য করেন।

Related Articles

Back to top button
Close