fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলের গাইডলাইন না মানলে পদ থেকে সরিয়ে দেওয়ার হুঁশিয়ারি অনুব্রতর

দিব্যেন্দু রায়,কেতুগ্রাম: দলের গাইড লাইন না মানলে পদ থেকে সরিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিলেন  অনুব্রত মন্ডল। শুক্রবার  কেতুগ্রাম-১ ব্লকের কাঁদরায় দলের বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে যোগ দেন অনুব্রত। কাঁদরার কৃষিমান্ডিতে এই সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সম্মেলনে যোগ দিয়ে বুথস্তরের দলীয় নেতাদের উদ্দেশ্যে অনুব্রত সাফ জানিয়ে দেন,  “মাসে অন্তত ১৫ দিন এলাকায় বাড়ি বাড়ি ঘুরতে হবে।  জনসংযোগ বাড়াতে হবে। মানুষের সুবিধা অসুবিধা সম্পর্কে খোঁজখবর নিতে হবে।” পাশাপাশি তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ” যারা দলের নির্দেশ মতো বাড়ি বাড়ি যাবেন না তাদের পদ থেকে সরিয়ে দেওয়া হবে।”

এদিন অনুব্রত জানান “যেসব বুথে ভোটার বেশি সেইসমস্ত বুথে ১৩ টি পরিবার দেখাশোনার দায়িত্ব  ২ জন পুরুষকর্মী ও একজন মহিলা কর্মীর উপর থাকবে । আর যেসব বুথে ভোটার কম সেখানে ২ জন পুরুষকর্মী ও একজন মহিলা কর্মীকে ৯ টি পরিবার দেখাশোনা করতে হবে। আগামী বিধানসভা ভোট পর্যন্ত তাদের নিয়মিত জনসংযোগ রাখতে হবে। অঞ্চল সভাপতিদেরও মাসের ন্যুনতম ১৫ দিন  বুথে বুথে ঘুরতে হবে ।” তার পরেই দলের গাইড লাইন না মানলে পদ থেকে সরিয়ে দেওয়ার হুঁশিয়ারি দেন অনুব্রত মন্ডল ।

আরও পড়ুন: NEET-JEE হবেই, সুপ্রিম কোর্টে খারিজ বাংলা-সহ ৬ রাজ্যের আবেদন

এদিন কেতুগ্রাম ব্লকের পাণ্ডুগ্রাম, পালিটা ও আনখোনা এই তিনটি অঞ্চলের বুথভিত্তিক কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। প্রতিটি অঞ্চল ধরে বুথভিত্তিক রিপোর্ট নেন অনুব্রত। প্রতিটি অঞ্চল পিছু অন্তত দেড়ঘন্টা করে সময় দেন তিনি। বিগত লোকসভা ভোটে কোন কোন বুথে  বিজেপি ফলাফলে এগিয়ে ছিল তা জানতে চান। সেই সমস্ত বুথে হারে কারন জানতে চান দলীয় বুথ সভাপতি ও অঞ্চল সভাপতিদের কাছ থেকে। পাশাপাশি তাঁদের কাছ থেকে আগামী বিধানসভা ভোটে ওই সমস্ত বুথ থেকে জয়ের  প্রতিশ্রুতিও আদায় করেন অনুব্রত। সম্মেলন শেষে এদিন সাংবাদিকদের কাছে অনুব্রত দাবি করেন আগামী বিধানসভা নির্বাচনে  তাঁর দল অন্তত  ২২৫ আসনে জিতবে ।

Related Articles

Back to top button
Close