fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

২০২১ সালে মুখ্যমন্ত্রী টের পাবেন বিজেপি মহামারি না মহাশক্তি, জয় বন্দ্যোপাধ্যায়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: আগামী বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী হাড়ে হাড়ে টের পেয়ে যাবেন বিজেপি মহামারি না মহাশক্তি। শনিবার মুখ্যমন্ত্রী বিজেপিকে মহামারি বলেছেন সুতরাং ২০২১-এ বিজেপির শক্তি সর্ম্পকে মুখ্যমন্ত্রীর ধারণা হয়ে যাবে। রবিবার আমতার কলতলায় এক জনসভায় এই দাবি করেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দ্যোপাধ্যায়।

এদিন জয় বলেন ২০১৯ যে আঘাত খেয়েছেন সেটা বরদাস্ত করতে পারছেন না মুখ্যমন্ত্রী আর ২১ এ যে আঘাতটা খাবেন সেটা কিভাবে বরদাস্ত করবেন সেটা ভেবেই আমার খুব দুঃখ হচ্ছে। এদিন উত্তরপ্রেদেশের ঘটনা নিয়ে বিরোধীদের আন্দোলন সর্ম্পকে জয় বলেন বিরোধীরা এমন করছেন যে ভারতবর্ষে প্রথম ধর্ষণ হল।

[আরও পড়ুন- গলসিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা যাত্রীবাহী বাসের, আহত দুই শিশু সহ ২০ জন যাত্রী]

এদিন জয় বলেন নরেন্দ্র মোদি যতদিন বেঁচে থাকবেন ততদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভারতবর্ষের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন বাস্তবায়িত হবেনা। জয় অভিযোগ করেন যে, ২০১৯ সালে ভাইরাসযুক্ত নেতাদের একত্রিত করেও বিগ্রেডে সার্কাস দেখিয়েও কেন্দ্রে বিজেপি সরকারের ক্ষমতায় আসা আটকাতে পারেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন জয় বলেন উত্তরপ্রদেশের ঘটনায় তৃণমূল আন্দোলন করছে কিন্তু পার্কস্ট্রিট কামদুনির ঘটনা কি রাজ্যের মুখ উজ্জ্বল হয়েছিল।

 

Related Articles

Back to top button
Close