fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

একদিনে রেকর্ড পরিমাণ করোনা আক্রান্তের খোঁজ মিলল হলদিবাড়িতে

অরূপ দেবনাথ, হলদিবাড়ি: একদিনে রেকর্ড পরিমানে করোনা আক্রান্তের হদিস হলদিবাড়িতে।শুক্রবার হলদিবাড়ি পুরসভা এলাকায় একই পরিবারের ৮জন সহ মোট ১০জনের করোনার রিপোর্ট পজিটিভ আসে।সে খবর জানান হলদিবাড়ি বিডিও তথা পুরসভার প্রশাসক সঞ্জয় পন্ডিত।কিন্তু কিভাবে তারা করনা সংক্রমনিত হলো সে বিষয়ে খোঁজ
চালাচ্ছে প্রশাসন।

প্রশাসন সূত্রে খবর গত রবিবার হলদিবাড়ির নবনির্মিত বাস টার্মিনাসে মোট ৭৩ জনের লালারসের নমুনা সংগ্রহ করা হয়। সেই রিপোর্ট শুক্রবার প্রশাসনের হাতে এসে পৌঁছায়।তাতে দেখা যায় তার মধ্য থেকে পুরসভা এলাকার ১০জনের রিপোর্ট পজিটিভ।হলদিবাড়ি শহরের ৬নম্বর ওয়ার্ডের মেলার মাঠের একই পরিবারের আটজন সদস্যের ও ৪ নম্বর ওয়ার্ডের ধারানগর কলোনীর দুইজনের দেহে করনা সংক্রমণের হদিস মেলে। এদিন খবর পেয়েই আক্রান্তদের বাড়ি ছুটে যান মেখলিগঞ্জের বিধায়ক অর্ঘ্য রায় প্রধান, বিডিও তথা পুরসভার প্রশাসক সঞ্জয় পন্ডিত, হলদিবাড়ি থানার আই.সি দেবাশীষ বসু, পুরসভার প্রধান করণিক সিনহা সহ পুর স্বাস্থ্যকর্মীরা।

হলদিবাড়ির বিডিও তথা পুর প্রশাসক সঞ্জয় পণ্ডিত বলেন,বর্তমানে ওই আক্রান্তদের কোনো উপসর্গ না থাকায় তাদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। আক্রান্তদের বাড়ি সহ আশপাশের এলাকাগুলি কন্টেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করে বাঁশ দিয়ে ঘিরে দেওয়া হয়েছে।ও স্যানিটাইজ করা হয়েছে।ইতিমধ্যেই আক্রান্তের সংস্পর্শে কারা কারা এসেছেন তা চিহ্নিত করে তালিকা তৈরি করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close