fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আরামবা‌গে তৃণমূল ছে‌ড়ে বিজেপিতে যোগদান ১০০ জনের

গোপাল রায়, আরামবাগ: আরামবগে ফের তৃণমূলের ভাঙন। বিজেপিতে যোগদান অব্যাহত। সোমবার তৃণমূল থেকে থেকে আবার ও বিজেপিতে যোগদান করলেন। তৃণমূলের দুর্নীতি দেখে আরামবাগ তৃণমূল কংগ্রেসের সাংসদ অপরূপা পোদ্দারের লোকসভার অবজার্ভার মিঠু মল্লিক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। তার সঙ্গে প্রায় শতাধিক কর্মী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। এদিন আরামবাগ গৌড়হাটি মোড় এলাকায় বিজেপির কার্যালয়ের সামনে তৃণমূল থেকে ছেড়ে চলে মিঠু মল্লিক ও কর্মীদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন আরামবাগ জেলার সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ।

আরও পড়ুন:শ্রীহট্টের দুর্গাপুজো – বাকি বাংলার চেয়ে খানিক স্বতন্ত্র

মিঠু মল্লিক জানান, দিদি মুখে বলছে এক কিন্তু চোরগুলো সরছে না। তাই আমি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছি। তৃণমূল কর্মী সর্মথকেরা জানিয়েছেন আমরা দীর্ঘ বছর ধরে দল করে আসছি। দলে থেকে কোনও সম্মান পাচ্ছিলাম না। নেতাদের তোলাবাজি দুর্নীতি ও খারাপ ব্যবহার দেখে আমরা বাধ্য হয়েই বিজেপিতে যোগ দিয়েছি। বিজেপি দলের থেকে সক্রিয়ভাবে কাজ করব।

এ বিষয়ে বিজেপির আরামবাগ জেলা সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ বলেন, যেভাবে নরেন্দ্র মোদি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সেই দেখে তৃণমূল ছেড়ে এখন দলে দলে মানুষ বিজেপিতে যোগদান করছে। তৃণমূলের থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Related Articles

Back to top button
Close