fbpx
অসমদেশহেডলাইন

‘গরুচোর’ সন্দেহে গণপিটুনিতে মৃত তিন বাংলাদেশি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের গণপিটুনির ঘটনা ঘটল দেশে। এবার ঘটনাস্থল অসম। গণপিটুনিতে মৃত্যু হল তিন বাংলাদেশি নাগরিকের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে অসমের করিমগঞ্জ জেলায়।

জানা গিয়েছে, গরু চুরি করতে ঢুকেছিলেন সাত বাংলাদেশি নাগরিক। স্থানীয় বাসিন্দারা তাদের হাতেনাতে পাকড়াও করেন। এদের মধ্যে তিনজনকে বেধড়ক মারধর করে। রাতের অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায়। বাকি তিনজন গুরুতরভাবে জখম হন। হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।  পুলিশ সূত্রে খবর, তিনটি দেহ বাংলাদেশ প্রশাসনের হাতে তুলে দেওয়া হয়েছে। গোটা ঘটনার তদন্তের জন্য উচ্চ পর্যায়ের কমিটি গঠন করা হয়েছে।

অসমের করিমগঞ্জ এলাকার একটি চাবাগান এলাকায় গরু চুরি করতে ঢুকেছিলেন সাত বাংলাদেশি যুবক। কিন্তু স্থানীয় বাসিন্দারা তাদের ধরে ফেলেন। বেধড়ক মারধর করা হতে থাকে, কোনওরকমে তাঁদের চোখে ধুলো দিয়ে চারজন পালিয়ে যান। পরে খবর পেয়ে পুলিশ এসে তিনটি দেহ উদ্ধার করে। সেখান থেকে দড়ি, বেড়া কাটার দা-সহ একাধিক অস্ত্র উদ্ধার হয়।

এই ঘটনা প্রসঙ্গে করিমগঞ্জের এএসপি প্রশান্ত দত্ত জানান, “বাংলাদেশের সীমান্ত পেরিয়ে গরু চুরি করতে ঢুকেছিলেন তিনিজন। স্থানীয় বাসিন্দাদের মারধরে তাদের মৃত্যু হয়েছে। মৃতদেহ গুলি আমরা উদ্ধার করেছি।”

Related Articles

Back to top button
Close