fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাগনানে গ্যাসের সিলিন্ডার থেকে আগুন, অগ্নিদগ্ধ ৪

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: রান্নাঘরে রান্না করার জন্য গ্যাসের ওভেন জালাতে গিয়ে সিলিন্ডারের পাইপ থেকে আগুন লেগে অগ্নিদগ্ধ হল বাগনান থানার চন্দ্রভাগ গ্রাম পঞ্চায়েতের রবিভাগ গ্রামের একই পরিবারের চারজন। আহতরা হল শামসুন নেসা (৫০), আফসার শেখ (১৫) মানোয়ারা বেগম (২২) ও নাজরিন খাতুন (৫)। রবিবার দুপুরের এই ঘটনায় দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উলুবেড়িয়া সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা্ হয়েছে।

 

জানা গেছে, রবিবার দুপুরে শামসুন নেসা রান্না করার জন্য রান্নাঘরে ঢোকার পর গ্যাসের ওভেন ধরানোর সময় আচমকা গ্যাসের সিলিন্ডারের পাইপে আগুন ধরে যায়। পরে সেই আগুন দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ে। এমনকি কয়েক সেকেন্ডের মধ্যে আগুনের লেলিহীন শিখা গোটা রান্নাঘরের পাশাপাশি রান্নাঘর লাগোয়া কয়েকটি ঘরেও আগুন ধরে যায়। রান্নাঘরে আগুন লাগার পরে ভিতরে থেকে বের হতে না পারায় শামসুন নেসা অগ্নিদগ্ধ হন।

 

এদিকে সামসুন নেসাকে রান্নাঘরে অগ্নিদগ্ধ হতে দেখে আসরাফ শেখ, মানোয়ারা বেগম ছুটে এলে তারাও অগ্নিদগ্ধ হন এমনকি ছোট শিশু নাজরিন সেখানে এলে সে ও অগ্নিদগ্ধ হয়। অন্যদিকে আগুন লাগার ঘটনার খবর পাওয়ার পর স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আহতদের উদ্ধার করে প্রথমে বাগনান গ্রামীণ হাসপাতালে পরে দুজনকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের সন্দেহ কোন কারণে গ্যাসের সিলিন্ডারের পাইপ লিক করে গ্যাস বেরতে থাকায় এই বিপত্তি।

Related Articles

Back to top button
Close