fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বনগাঁয় রোগীর পরিবারের সঙ্গে বচসা, হাসপাতালের মধ্যেই চলল তিন রাউন্ড গুলি, উত্তেজনা

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: বৃষ্টির পড়ার কারণে হাসপাতালের ভিতর ঢুকে বসা নিয়ে রোগীর আত্মীয়দের সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বচসা। যার জেরে হাসপাতালের মধ্যেই চলল গুলি। আত্মীয়দের অভিযোগ ওই বেসরকারি হাসপাতালের কর্তৃপক্ষের দিকে। ঘটনায় চরম উত্তেজনা ছড়ায় বনগাঁর ওই বেসরকারি হাসপাতালে।

জানা গিয়েছে, রোগীর পরিবারের সঙ্গে বচসা ঘিরে বনগাঁ যশোর রোডের উপরে সুভাষ পল্লীর বিভূতিভূষণ নামে একটি বেসরকারি হাসপাতালে এই গুলি চালনার ঘটনা ঘটে।

আরও পড়ুন:রাতের অন্ধকারে তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, মারধর, গ্রেফতার দুই

অভিযোগ, বনগাঁ বিভূতিভূষণ বেসরকারি হাসপাতালে ভর্তি পূর্ব পাড়ার বাসিন্দা ছবি কুণ্ডু। মঙ্গলবার সন্ধ্যার দিকে ওই বেসরকারি  হাসপাতালে সামনে দাঁড়িয়ে ছিলেন তাঁর আত্মীয়রা। হঠাৎ বৃষ্টি আসায় হাসপাতালে

মধ্যে ঢুকে বসতেই হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বিবাদ বেধে যায় তাঁদের মধ্যে। তাদেরকে মারধর করা হয় বলে অভিযোগ জানায় রোগীর পরিবারের পক্ষ থেকে। সেই সময় অমিত বলে এক যুবক কয়েকজন যুবককে ডেকে আনে এবং শূন্যে তিন রাউন্ডগুলি চালায় বলে অভিযোগ ওই রোগীর আত্মীদের। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে বনগাঁ থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ঘটনার পর থেকেই মুখে কুলুপ এঁটেছে হাসপাতাল কর্তৃপক্ষ। আতঙ্কে রোগীর আত্মীয়রা। গোটা ঘটনা ঘিরে এলাকায় চরম উত্তেজনা ছড়িয়েছে।

Related Articles

Back to top button
Close