fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাঁকুড়ায় বিজেপি কর্মীদের রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ

অতনু রায়, (বাঁকুড়া): কেরানিবাঁধ মোড়ের কাছে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ বিজেপির. বিজেপি অভিযোগ বিজেপি কার্যকর্তাদের বিভিন্নভাবে ফাঁসানো হচ্ছে,খুনের রাজনীতি করছে তৃণমূল সরকার। বীরভূমের পুলিশ লকাপে আটক যুব মোর্চার কার্যকরতার পরিবারের এক নাবালক ছেলেকে হত্যার প্রতিবাদে তাদের এই বিক্ষোভ। শনিবার সকাল ১১টা থেকে বাঁকুড়ার যুব মোর্চার সভাপতি সুনীল রুদ্র মণ্ডলের নেতৃত্বে প্রায় এক ঘন্টা ধরে রাস্তা আটকে বাঁকুড়ার কেরানিবাঁধ মোড়ে বিজেপি কর্মীরা টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান।

এদিন সুনীল রুদ্র মন্ডল বলেন মমতা ব্যানার্জির পুলিশ একজন নাবালক ছেলেকে পুলিশ কাস্টডিতে রাখতে পারেনা, বিজেপির পরিবারের কার্যকর্তার ছেলে হওয়ায় আজকে এভাবে একজন ১৪ বছরের নাবালককে মেরে ফেলা হলো যা সংবিধান বিরুদ্ধ, মমতা ব্যানার্জির সরকার এভাবেই পুলিশ দিয়ে দলিত পরিবারের সদস্যদের ওপর অত্যাচার চালাচ্ছে, এই দলিত সম্প্রদায়ের অত্যাচারের আগুন একদিন নবান্নে গিয়ে পৌঁছবে, কালিঘাটে গিয়ে পৌঁছবে।

তখন তিনি নিজেকে আর বাঁচাতে পারবেন না. বর্তমান উনি বুঝতে পেরে গেছেন ২০২১ সালে আসছেন না। তাই এখন পুলিশ বাহিনীকে তিনি গুন্ডা বাহিনী হিসাবে কাজ করাচ্ছেন। এছাড়া এখানে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা বিজেপির সহ-সভাপতি নীলাদ্রি শেখর ডানা, বাঁকুড়া জেলার যুব মোর্চার সভাপতি সুনীল রুদ্র মন্ডল, দুই নগর মন্ডলের সভাপতি সঞ্জয় নন্দী, সুনীতি নন্দী প্রমুখ ।

Related Articles

Back to top button
Close