fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ব্যারাকপুরে প্রকাশ্য রাস্তায় সাংসদ অর্জুন সিংয়ের কনভয় থেকে আটক বিজেপি কর্মী, পুলিশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ অর্জুনের

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গাড়ির কনভয় দাঁড় করিয়ে ওই কনভয়ের মধ্যে পিছনের গাড়িতে থাকা এক বিজেপি কর্মীকে গাড়ির দরজা জোর করে খুলে আটক করে নিয়ে গেল ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পুলিশ । আটক হওয়া বিজেপি কর্মীর নাম বিট্টু জয়সয়াল । সে অর্জুন অনুগামী বলেই পরিচিত । তার বাড়ি উত্তর ২৪ পরগনার হালিশহর এলাকায় বলে জানা গেছে । গোটা ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে ব্যারাকপুর চিঁড়িয়ামোড় এলাকায় ।

এই ঘটনার জেরে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গাড়ির কনভয় দাড়িয়ে যায় । অর্জুন বাবু গাড়ি থেকে নেমে পড়েন । ঘটনার জেরে সাময়িক যানজট সৃষ্টি হয় ব্যারাকপুর চিঁড়িয়ামোড় এলাকায় । সাদা পোশাকে থাকা ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের জয়েন্ট সিপি অজয় ঠাকুর ঘটনাস্থলে উপস্থিত ছিলেন । এই ঘটনায় জয়েন্ট সিপি অজয় ঠাকুরের সঙ্গে প্রকাশ্য রাস্তায় তর্কাতর্কি শুরু হয় বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের । পুলিশের পক্ষ থেকে জানানো হয়, আইনশৃঙ্খলা ভঙ্গের অপরাধে আটক করা হয়েছে বিট্টু সিংকে । এদিকে এই ঘটনায় ফের পুলিশের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দেন বিজেপি সাংসদ অর্জুন সিং ।

তিনি বলেন, “হালিশহরে সংঘর্ষের ঘটনায় আমি সহ ১৩ জনের বিরুদ্ধে পুলিশ ও এক তৃণমূল নেতা মামলা করেছিল । সেই মামলা থেকে আজ আমরা ১৩ জন এক সঙ্গে জামিন পাই । ব্যারাকপুর কোর্ট থেকে যখন বাড়ি ফিরছিলাম, তখন ব্যারাকপুর চিঁড়িয়ামোড় এলাকায় আমাদের কনভয় আটকে দেয় পুলিশ । আমার গাড়ির সামনে অন্য গাড়ি দাঁড় করিয়ে দেয় ওরা । পিছনের গাড়ির ভিতর থেকে বিজেপির একনিষ্ট কর্মী বিট্টু জয়সোয়ালকে পুলিশ তুলে নিয়ে চলে যায় । ওর বিরুদ্ধে কি মামলা আছে কিছুই বলে নি । জোর করে ওকে নিয়ে চলে গেল । এভাবেই আমাদের উপর পুলিশ হেনস্থা করছে । এর আগে ওর বাড়িতে পুলিশের উপস্থিতিতে ২০০ তৃণমূলের গুন্ডা হামলা করেছিল । তখন পাড়ার লোকরা তাড়া করে ওই গুন্ডা বাহিনীকে হটিয়ে দেয় । আজকে সাদা পোশাকে পুলিশ এসে আমার গাড়ি আটকে প্রকাশ্য রাস্তার উপর থেকে আমার দলের কর্মীকে তুলে নিয়ে চলে গেল । মুখ্যমন্ত্রীর নির্দেশে বিজেপি কর্মীদের উপর এরকম হেনস্থা করা হচ্ছে । গোটা ঘটনা আজ রাস্তায় ঘটেছে, সবাই দেখেছে । আপনারা জানেন আমার সঙ্গে সি আর পি এফ থাকে, ওদের সংযত করেছি । সাদা পোশাকে এভাবে সাংসদের গাড়ি আটকালে প্যারা মিলিটারিরা গুলি চালাতে পারত । কিন্তু এরকম কিছু ঘটেনি ।”

বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের আইনজীবী রবীন্দ্রনাথ ভট্টাচার্য্য বলেন, “সম্পূর্ণ আইন বিরুদ্ধ কাজ করেছে পুলিশ । এভাবে রাস্তা থেকে কাউকে গ্রেপ্তার করতে গেলে তার বিরুদ্ধে যে অভিযোগ আছে, সেই অভিযোগ পত্র দেখাতে হয় । কিন্তু পুলিশ কারুর সঙ্গে কোন কথা না বলে বিজেপি কর্মী বিট্টু জয়সয়ালকে তুলে নিয়ে গেল । এর শেষ দেখে ছাড়ব আমরা ।”

Related Articles

Back to top button
Close