fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাটপাড়ায় প্রকাশ্যে জুটমিল শ্রমিককে গলার নলি কেটে খুন

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় ফের প্রকাশ্যে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার সকালে ভাটপাড়ার রিলায়েন্স জুটমিলের সামনে প্রকাশ্যে এক জুটমিল শ্রমিককে গলার নলি কেটে খুন করে পালিয়ে যায় ২ দুষ্কৃতী। মৃত শ্রমিকের নাম রাম বাহাদুর রাজভর (৪৬)। ভাটপাড়ার রিলায়েন্স জুটমিল থেকে কাজ সেরে বাড়ি ফেরার পথে মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ প্রকাশ্যে ঘোষপাড়া রোডের উপর তাকে গলার নলি কেটে খুন করা হয়।

স্থানীয় বাসিন্দারা বলেন, এই খুনের ঘটনায় জড়িত মৃত রাম বাহাদুরের ২ প্রতিবেশী রামবাবু রাজভর এবং পিন্টু রাজভর। তারাই প্রকাশ্য রাস্তায় রাম বাহাদুরের গলায় ছুরি মেরে খুন করে। ঘটনার পর থেকে পলাতক ওই ২ অভিযুক্ত । মৃত রামবাহাদুর রাজভরের বাড়ি স্থানীয় মোকামতলা এলাকায় । এলাকার বাসিন্দা সঙ্গীতা ঘোষ বলেন, “যিনি খুন হয়েছেন এবং যারা খুন করেছে তারা সকলেই প্রতিবেশী । প্রতিবেশীদের মধ্যে পুরনো শত্রুতার জেরে রাম বাহাদুর রাজভরকে খুন করা হয়েছে। রামবাবু ও পিন্টু রাজভর এরাই খুন করেছে। তারা এখন পলাতক। ওদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই আমরা। ওরা প্রকাশ্যে ঘোষপাড়া রোডের উপরে খুন করে পালাল ।”

দুই প্রতিবেশী রাজভর পরিবারের মধ্যে ব্যক্তিগত শত্রুতা ছিল, সেই কারণেই রাম বাহাদুরের উপর হামলা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান ভাটপাড়া থানার পুলিশের। এই ঘটনাকে কেন্দ্র করে ভাটপাড়া থানার মোকামতলা এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। দুই অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: যাদবপুরে সিপিএমের রক্তক্ষরণ অব্যাহত!

পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা কেউ রেহাই পাবে না। খুনিদের প্রত্যেকের কঠোর শাস্তি চাইছেন স্থানীয় বাসিন্দারা। ভাটপাড়া থানার পুলিশ মৃত ওই জুটমিল শ্রমিকের মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।

Related Articles

Back to top button
Close