fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির একাধিক কর্মসূচি পালন পূর্ব বর্ধমানে, অন্যান্য দল থেকে যোগ ২৫টি পরিবারের

নিজস্ব প্রতিনিধি,পূর্ব বর্ধমান: সদস্য সংগ্রহ অভিযান থেকে বিক্ষোভ কর্মসূচী, সাংগঠনিক বৈঠক থেকে যোগদান পর্বের মতো একাধিক কর্মসূচি পালন করল পূর্ব বর্ধমান জেল বিজেপি। বিভিন্ন কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ, সহ সম্পাদক রানাপ্রতাপ গোস্বামী, মন্ডল সভাপতি পিন্টু ভান্ডারি, রাকেশ ঘোষ, স্বপন দত্ত সহ অন্যান্য নেতৃত্ব।

শনিবার সকাল থেকেই একাধিক কর্মসূচী পালন করেন বিজেপির জেলা নেতৃত্বরা। এইদিন ৪৪ নং জেডপির কাটোয়ার করুই এলাকায় সদস্য সংগ্রহ অভিযানে নামেন জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ। ব্যাপক সাড়াও পাওয়া যায় বলে দাবি করেন তিনি। এরপরেই মন্তেশ্বর বিধানসভার ১৬ নং জেডপির পুরগুনা এলাকায় সাংগঠণিক বৈঠক ও ১৮ নং জেডপির সাতগাছিয়া এলাকায় সাংগঠনিক বৈঠক সহ যুব মোর্চাকে নিয়ে বিক্ষোভ কর্মসূচী পালিত হয়। বিভিন্ন দল থেকে সাতগাছিয়া এলাকায় পঁচিশটি পরিবার বিজেপি দলে যোগদান করেন।

এই বিষয়ে জেলা সভাপতি কৃষ্ণ ঘোষ বলেন, ‘আসন্ন বিধানসভা নির্বাচনের আগে সাধারণ মানুষজন শাসকদলের অন্যায়ের প্রতিকার চাইছেন। তাই সদস্য সংগ্রহ অভিযানে মানুষের প্রচুর সাড়া মিলছে। এছাড়াও আজ সারাদিনব্যাপী সাংগঠনিক বৈঠক সহ যুব মোর্চাকে সঙ্গে নিয়ে বিক্ষোভ কর্মসূচিও হয়।বিভিন্ন দল থেকে সাতগাছিয়া এলাকায় পঁচিশটি পরিবার বিজেপি দলে যোগদান করেন।’

Related Articles

Back to top button
Close