fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলের প্রতিটি কর্মসূচিতে ৭০ কেই প্রাধান্য বিজেপি নেতা-কর্মীদের

শ্যামল কান্তি বিশ্বাস, কৃষ্ণনগর: শক্তিশালী রাষ্ট্র হিসাবে ভারতবর্ষকে বিশ্বের দরবারে তুলে ধরার নেপথ্য নায়ক, জননেতা নরেন্দ্র দামোদর দাস মোদিজি ৭০ তম জন্মদিন উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী দলের প্রতিটি কর্মসূচিতেই ৭০কে প্রাধান্য দেওয়া হচ্ছে।
বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার নির্দেশ অনুযায়ী ১৪ সেপ্টেম্বর থেকে ২১ সেপ্টেম্বর “সেবা সপ্তাহ” পালনের মধ্যদিয়ে প্রতিটি কর্মসূচিতেই ৭০ ফিগারকে প্রাধান্য দিয়ে মোদিজি জন্মজয়ন্তী উদযাপন করা হচ্ছে। কেক কাটা সহ বৃক্ষরোপণ, বস্ত্র বিতরণ, দরিদ্র-নারায়ণ ভোজন, হাসপাতালে ভর্তি রোগীদের মধ্যে ফল বিতরণ প্রভৃতি এ সপ্তাহের যে কোন সেবামূলক কর্মসূচিতে ৭০ ফিগারকে প্রাধান্য দিয়ে এগিয়ে চলার পরিকল্পনা বাস্তবায়িত হতে চলেছে।

কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার ধুবুলিয়ায় দলীয় কর্মীদের সঙ্গে কর্মসূচি রূপায়নে

যদিও অনেক ক্ষেত্রেই মূল লক্ষ্যকে ঠিক রেখে পরিস্থিতি অনুযায়ী ফিগারের লক্ষমাত্রা ছাড়িয়ে যাচ্ছে অর্থাৎ ৭০ এর থেকেও বেশি সংখ্যার মানুষ পরিষেবা পেতে চলেছেন।

নদিয়া জেলা মহিলা মোর্চার সম্পাদিকা তাপসী বিশ্বাস ও অপর সম্পাদিকা প্রিয়াঙ্কা মন্ডল সহ স্থানীয় নেতৃবৃন্দের উদ্যোগে রানাঘাট শহরের ৯০ এর ২৫ নং বুথে এলাকার স্থানীয় ৭০ জন শিশুকে মধ্যাহ্ন ভোজনের ব্যাবস্থা করেছিল বিজেপি মহিলা মোর্চার সদস্য-সদস্যা গন, যদিও শেষ পর্যন্ত অনুষ্ঠানে শিশুদের উপস্থিতির হার ৭০ এর অনেক বেশি হয়ে যাওয়ায়, প্রতেকের জন্যই আহারের ব্যাবস্থা করা হয়। কৃষ্ণগজ্ঞ বিধানসভা কেন্দ্রের বিধায়ক আশীষ কুমার বিশ্বাস ১৪ সেপ্টেম্বর থেকে আজকের দিন পর্যন্ত একাধিক কর্মসূচিতে অংশ নিয়েছেন এবং প্রতি ক্ষেত্রেই ৭০ ফিগারকে প্রাধান্য দিয়ে অনুষ্ঠান কে এগিয়ে নিয়ে চলেছেন।

আরও পড়ুন:পার্কিং নিয়ে বচসা! মুখ্যমন্ত্রীর পাড়ার অদূরেই দুষ্কৃতীদের হাতে প্রহৃত যুবক, শ্যামপুকুরেও প্রহৃত তৃণমূল কর্মী

কৃষ্ণগজ্ঞে বিধায়ক আশীষ কুমার বিশ্বাস,নিজেই বৃক্ষরোপণ করছেন।

অনুষ্ঠান মঞ্চ থেকে পূর্বের ঘোষণা এবং তালিকা অনুযায়ী ৭০ টি দরিদ্র পরিবারের মধ্যে বস্ত্র বিতরণ করে তারকনগর এলাকায় অন্যান্য নজির সহ দৃষ্টান্ত স্থাপন করলেন আশীষবাবু। কিষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার ধুবুলিয়াতে দলীয় কর্মসূচিতে অংশ নিয়ে স্থানীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে এলাকার সবুজ সংরক্ষণ সহ সৌন্দর্যায়নে ৭০ টি চারাগাছ রোপন করেন গতকাল। নদিয়া জেলা দক্ষিণ ৩৮ নং জেড, পি-র উদ্যোগে বগুলা বাজারে সাফাই অভিযান সহ বগুলা গ্ৰামীণ হাসপাতালে, ভর্তি থাকা রোগীদের মধ্যে ফল বিতরণ কর্মসূচি পালন করে। হাসপাতালে ভর্তি থাকা ৫৯ জন রোগীর মধ্যে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে গতকাল ফল বিতরণ করা হয়। এছাড়াও সাহাপুর,হরিতলা এবং বড়ো মুড়াগাছায় যথাযথ মর্যাদায় সঙ্গে গৈরিক বেলুন ফুলিয়ে কেক কেটে, মোমবাতি প্রজ্জ্বলনের মধ্যদিয়ে মোদিজি জন্মদিন পালন করে বিজেপি স্থানীয় নেতৃত্ব।

Related Articles

Back to top button
Close