fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সম্পত্তির লোভে নিজের বৌদিকে, কুপিয়ে খুন করল ননদ

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: সম্পত্তির লোভে নিজের বৌদিকে, কুপিয়ে খুন করল ননদ এবং ননদ এর স্বামী। মৃতার নাম ইলা বিস্বাস(৩৮)।  কুপিয়ে  খুন করার পর দেহ বস্তাবন্দী করে ফেলে দেওয়া হল বাড়ির পাতকুয়ায়।  শনিবার সন্ধ্যায় এই দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় উত্তর ২৪ পরগনা অশোকনগর থানা এলাকার সেনডাঙ্গাতে। পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করেছে আটক করে মৃতের ননদ রীনা  ও তার স্বামী রাজ মন্ডলকে।

উল্লেখ্য, বছর তিনেক আগে এই রীনা মন্ডল নিজের মুরগি পোল্ট্রিতে ইলেকট্রিক লাইন দিয়ে রাখার জন্য ইলেকট্রিক শক খেয়ে মৃত্য হয়েছিল দুই শিশুর। সেই ঘটনায় বেশ কিছুদিন জেল খেটে ছিল রীনা। তারপর জেল থেকে ছাড়া পেয়ে লকডাউনের আগেই রাজ মন্ডল নামে এক যুবককে বিয়ে করে ফের সেনডাঙ্গা বাপের বাড়ি বসবাস শুরু করে সে।

আরও পড়ুন- ভয়াবহ আগুন কেষ্টপুরে, অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত্যু জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রীর

জমি জমা সংক্রান্ত বিষয়ে দাদা ইন্দ্রজিৎ আর বৌদি ইলার সঙ্গে বিবাদ চলছিল বেশ কিছুদিন ধরে। বিকেলে দাদা না থাকার সুযোগে বৌদিকে দুজন মিলে কুপিয়ে খুন করে। তারপর ঘরের রক্ত ধুয়ে মুছে দেহ সিমেন্টের বস্তায় ভরে বাড়ির কুয়োয় ফেলে দেয়। পুরো ঘটনা নিয়ে তদন্তে নেমেছে বারাসত জেলা পুলিশ। এই খুনের পেছনে আর কারা কারা জড়িত আছে তা তদন্ত করে দেখছে পুলিশ। এই খুনের পেছনে অন্য কোনো কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে বারাসাত জেলা পুলিশ।

 

Related Articles

Back to top button
Close