fbpx
একনজরে আজকের যুগশঙ্খপশ্চিমবঙ্গ

জয়গাঁয় ভয়াল তোর্সায় তলিয়ে গেল একই পরিবারের দুই শিশু, পাড় ভেঙে দুর্ঘটনা

নিজস্ব প্রতিনিধি: ভারী বৃষ্টি ও ধসে বিধ্বস্ত উত্তরবঙ্গ। ফুলে-ফেঁপে উঠেছে নদীগুলি। আর প্রবল বর্ষণের মধ্যেই ঘটে গেল এক মর্মান্তিক দুর্ঘটনা। ভয়ঙ্কর হয়ে ওঠা তোর্সা নদীতে বুধবার ভেসে গেল একই পরিবারের দুই শিশুকন্যা। ঘটনাটি ঘটেছে ভুটান সীমান্তবর্তী শহর আলিপুরদুয়ারের জয়গাঁতে। দুই শিশুকন্যাকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জয়ঁগা এক নম্বর গ্ৰাম পঞ্চায়েতের ছোটো মেচিয়াবস্তি এলাকার বাসিন্দা সফিক আনসারির দুই শিশুকন্যা তোর্সা নদীতে নেমেছিল শৌচকর্ম করতে। কিন্তু গত কয়েকদিনের ভারী বৃষ্টির জেরে ভয়াল হয়ে উঠেছে তোর্সা। নদীর পাড়ও ভাঙছে। এদিন আচমকা পাড় ভেঙে গিয়ে তারা স্রোতে ভেসে যায়।

দুই শিশুকন্যার এক জনের বয়স আট। অন্য জনের বয়স দশ। প্রত্যক্ষদর্শীদের অনেকেই শিশু দু’টিকে বাঁচানোর জন্য প্রাণপণ চেষ্টা করেছিলেন। কিন্ত তাঁরা ব্যর্থ হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় জয়ঁগা থানার পুলিশ। শিশু দু’টিকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। এই খবর ছড়িয়ে পড়ার পর শোকের ছায়া নেমেছে এলাকায়। কান্নায় ভেঙে পড়েছে শিশুদুটির পরিবার। নদীর ধারে এখন যাতে কেউ না যায়, সে ব্যাপারে সবাইকে সতর্ক করছে প্রশাসন।

 

Related Articles

Back to top button
Close