fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জলঙ্গিতে সিপিএম(এম) স্মারকলিপি প্রদান করতে গিয়ে পুলিশ বাধা দিল দলীয় কর্মীদের

কৌশিক অধিকারী, বহরমপুরঃ বুধবার মুর্শিদাবাদের জলঙ্গি ব্লকে সিপিএম-র উদ্যোগে ব্লক অফিস ঘেরাও করে ডেপুটেশন দিতে গিয়ে সিপিএম(এম) ও পুলিশ বাধা সৃষ্টি। পুলিশের বাঁধা অতিক্রম করে বিডিও অফিসে প্রবেশ দলীয় কর্মীদের। দফায় দফায় উত্তেজনা তৈরি হল জলঙ্গি ব্লক বিডিও অফিসে।

 

 

বুধবার মুর্শিদাবাদের আমফান  ঘূর্ণিঝড় সহ একাধিক দাবি নিয়ে মুর্শিদাবাদ জেলার সমস্ত বিডিও অফিসে ঘেরাও করে স্মারকলিপি প্রদান করছেন বামফ্রন্ট নেতৃত্বরা। বুধবার জেলার অন্যান্য ব্লকের সঙ্গে জলঙ্গি ব্লকে বিডিও অফিসে স্মারকলিপি প্রদান করতে গেলে পুলিশ বাধা দেন বলে অভিযোগ। যার জেরে উত্তেজনা তৈরি হয় । দলীয় কর্মীদের ব্লকে ঢুকতে প্রথমে দিচ্ছিলেন না জলঙ্গি থানার পুলিশ প্রশাসন, পুলিশের সঙ্গে লড়াই করে ব্লক অফিসে ঢুকলো প্রায় শতাধিক সিপিএম(এম) কর্মী সমর্থক।

 

সিপিএম(এম) প্রাক্তন বিধায়ক ইউণুস সরকার বলেন, জলঙ্গি বিডিও কৌস্তভ কান্তি দাস আন্তর্জাতিক চোর পরিনত হয়েছে এবং রাজ্য সরকারও আন্তর্জাতিক চোর। আগামী ১৬ই জুলাই তারিখ আবার আসবো, বিডিও সাহেব যতই অপমান করুক। আমপান ঘুর্নিঝড় মধ্যে ঝড়ের লিস্ট না দেয় তাহলে বিডিওকে কান ধরে উঠবস করবো বললেন সিপিএম(এম) কর্মীরা। উপস্থিত ছিলেন সিপিএম(এম) প্রাক্তন বিধায়ক ইউণুস সরকার সহ ও সহ সিপিএম(এম) সমস্ত কর্মীরা।

Related Articles

Back to top button
Close