fbpx
দেশহেডলাইন

ফের উত্তপ্ত উপত্যকা, নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে খতম ৩ সন্ত্রাসবাদী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ ফের উত্তপ্ত উপত্যকা। আবারও এনকাউন্টার হল জম্মু ও কাশ্মীরে। ত্রাল এলাকায় নিরাপত্তা রক্ষীদের সঙ্গে তীব্র গুলিবিনিময়ে প্রাণ গেল ৩ সন্ত্রাসবাদীর। দক্ষিণ কাশ্মীরের ত্রালের চেওয়া উল্লার এলাকায় বৃহস্পতিবার রাত থেকে শুরু হয় এনকাউন্টার বলে জানা গিয়েছে। এই সংঘর্ষ চলে শুক্রবার সকাল অবধি।

 

 

 

সূত্রের খবর, গোলাগুলিতে মারা গিয়েছে তিন সন্ত্রাসবাদী। জখম হয়েছেন দু’জন সশস্ত্র জওয়ানও। আধিকারিকরা জানতে পেরেছেন যে, মৃত সব সন্ত্রাসবাদী স্থানীয় যুবক। তারা সন্ত্রাসবাদে যোগ দিয়ে হাতে অস্ত্র তুলে নিয়েছিল। নিপারপত্তারক্ষীরা গোপন সূত্রে খবর পায় যে, ওই এলাকায় সন্ত্রাসবাদীরা লুকিয়ে রয়েছে। এরপরই জম্মু ও কাশ্মীর পুলিশ, সেনাবাহিনীর ৪২ রাষ্ট্রীয় রাইফেলস এবং সিআরপিএফ যৌথ অভিযান চালায় ওই এলাকায়। গোটা এলাকা ঘিরে ফেলা হয়। সন্ত্রাসবাদীরা কোনঠাসা হয়ে পড়লে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। তখন পালটা গুলি চালাতে শুরু করে রক্ষীরাও। উল্লেখ্য, জুন মাসে এখনও পর্যন্ত এই নিয়ে ১২টি এনকাউন্টার হল দক্ষিণ কাশ্মীরে। নিকেশ করা হয়েছে ৩৩ জন সন্ত্রাসবাদীকে।

 

 

 

বৃহস্পতিবারই কাশ্মীরের সোপোরের হর্দশিবা এলাকায় সন্ত্রাসবাদীরা লুকিয়ে রয়েছে বলে গোপন সূত্রে খবর পান নিরাপত্তা রক্ষীরা। এরপরই সেনাবাহিনীর ২২ আরআর, জম্মু ও কাশ্মীর পুলিশ এবং সিআরপিএফ-এর যৌথ অভিযান চালায়। গোটা এলাকা ঘিরে ফেলে চিরুনি তল্লাশি চালানো হয়। সন্ত্রাসবাদীদের অবস্থান বুঝে ফেলার পরই নিরাপত্তা রক্ষীদের লক্ষ করে গুলি ছোড়ে সন্ত্রাসবাদীরা। পালটা গুলি চালান জওয়ানরাও।

Related Articles

Back to top button
Close