fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ঝাড়গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল পিকআপ ভ্যান, আহত ১১ জন শ্রমিক

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল গাড়ি , আহত ১১ জন । পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ঝাড়খণ্ড রাজ্যের চাকুলিয়া থেকে একটি পিকআপ ভ্যান গাড়ি ১১ জন ইট তৈরির শ্রমিক নিয়ে খড়গপুরের নিমপুরা যাচ্ছিল । খড়গপুর এর নিমপুরা যাবার পথে বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটা নাগাদ ঝাড়গ্রাম ব্লকের বরিয়া গ্রামের কাছে লোধাশুলি ঝাড়গ্রাম ৫ নম্বর রাজ্য সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় পিকআপ ভ্যানটি ।

বরিয়া গ্রামের গ্রামবাসীদের প্রচেষ্টায় এবং ঝাড়গ্রাম থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে থাকা ব্যক্তিদের উদ্ধার করে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতলে নিয়ে এসে চিকিৎসার জন্য ভর্তি করে । হাসপাতাল সূত্রে জানা যায়, ওই গাড়িতে থাকা মোটা ১১ জনেই আহত । তার মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক । ওই ৬ জনকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি করা হয়েছে । বাকি ৫ জনকে প্রাথমিক চিকিৎসা করা হয়েছে । আহতদের সঙ্গে কথা বলতে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে পৌঁছায় ঝাড়গ্রাম থানার আইসি পলাশ চট্টোপাধ্যায় । তিনি আহতদের সাথে কথা বলে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা করেন।

দুর্ঘটনাগ্রস্ত গাড়ির মধ্যে থাকা আহত এক ব্যক্তি বলেন , হঠাৎ করে গাড়ি পাল্টি হয়ে যায় । কিভাবে হল তা কিছু বুঝে উঠতে পারিনি । ঝাড়গ্রাম থানার পুলিশ দুর্ঘনাগ্রস্থ পিকআপ ভ্যান টিকে উদ্ধার করে কি কারণে ওই গাড়ি টি দুর্ঘটনার কবলে পড়ে তা খতিয়ে দেখার কাজ শুরু করেছে।।

Related Articles

Back to top button
Close